নিখোঁজ হওয়ার ছয়দিনে মিলছে না মাদ্রাসার ছাত্রের সন্ধান

Spread the love

কামাল হোসেন, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার জামিয়া ইসলামিয়া হাফিজউদ্দিন কওমি মাদ্রাসা সুপরিচিত  (চেয়ারম্যান বাড়ি মাদ্রাসায়) যাওয়ার পথে মোঃ ইমরান হোসেন (১৪) নামের এক যুবক নিখোঁজ হওয়ার ছয়দিনে ও মিলছে না তার কোন হদিস।

নিখোঁজ  মোঃ ইমরান হোসেন পিতা: বাবুল পালোয়ান নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার পশ্চিম বিলাসপুর গ্রামের  বাবুল পালোয়ানের সন্তান।সে নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার জাগিরপাড়া গ্রামের পিতা: আইজ উদ্দিনের সন্তান আবুল কাশেম ও গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের ফেরদৌস রহমানের বাড়ির ভাড়াটিয়া। আবুল কাশেমের সুমোদ ভাইয়ের সন্তান  ইমরান তার বাসায় থেকে জামিয়া ইসলামিয়া হাফিজউদ্দিন কওমি মাদ্রাসা (চেয়ারম্যান বাড়ি মাদ্রাসায় দশ মাস যাবত পড়াশুনা করে আসছে।

আবুল কাশেম সংবাদমাধ্যমকে বলেন,৮ই ফেব্রুয়ারী ২০২০ইং ইমরান সকালের নাস্তা করে মাদ্রাসার উদ্দেশ্যে  বের হয়।পরে জানতে পারি ইমরান  মাদ্রাসায় ও যায় নাই বাসায় ও ফিরে নাই।
বাবুল পালোয়ান জানান, বাড়ি থেকে মাদ্রাসা দূরত্ব একশ মিটারের মত এর মধ্যে থেকে আমার সন্তান হারিয়ে গেল আমি কিছুই বুঝতে পারছি না।

এবিষয়ে আমি শ্রীপুর মডেল থানায় গত ৯ই ফেব্রুয়ারি ২০২০ইং তারিখে একটি সাধারণ ডায়েরি করা হয়। যাহার নম্বর ৪৭৩।

অনেক খোঁজাখুজির পর ও সন্ধান পাচ্ছি না জিডি করার পর ও পুলিশের তেমন কোন পদক্ষেপ নেয় নি।
কোন সহৃদয়বান ব্যাক্তি যদি আমার সন্তানের খবর জেনে থাকেন তাহলে 01778356362, 01935226016 নাম্বারে যোগাযোগ করার অনুরোধ রইল।

শ্রীপুর মডেল থানার এস.আই সোহেল রানা বলেন,আমি ভিভিআইপি ডিউটিতে ছিলাম তাই এ বিষয়ে তদন্তে যেতে পারি নাই।আজ এসেছি, আগামীকাল  তদন্তে যাব।