ফুলগাজীতে সকল ধরনের মোটরসাইকেল শোভাযাত্রা নিষিদ্ধ

Spread the love

ফেনী প্রতিনিধি: ইংফুলগাজী উপজেলা আইনশৃংখলা মিটিংয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার ও উপজেলা নির্বাহি অফিসার সাইফুল ইসলাম সোহেল যৌথভাবে ফুলগাজীতে সকল ধরনের মোটরসাইকেল শোভাযাত্রা নিষিদ্ধের নির্দেশনা প্রদান করেন। ১৩ই ফেব্রুয়ারি (বৃহস্পতিবা)   সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মাসিক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় মাদক চোরাচালান ও ইভটিজিং প্রতিরোধে সামাজিক সচেতনতা ও আইনশৃঙ্খলা বাহিনীকে আরো গুরুত্ব সহকারে দায়িত্ব পালন করার প্রতি আহ্বান জানানো হয়েছে। বিভিন্ন সড়কে অপ্রয়োজনীয় স্পিড বেকার অপসারণ ও অবৈধভাবে স্পিডব্রেকার নির্মাণ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেয়া হয়েছে। উপজেলাজুড়ে ফসলি জমির টপ সয়েল কাটাবন গুরুত্বারোপ করা হয়েছে। দিনের পরিবর্তে রাতে অথবা সরকারি বন্ধের দিনে যাতে মাটি কাটতে না পারে সে বিষয়ে যথাযথ পদক্ষেপ নেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

বিভিন্ন সড়ক ও ব্রিজে রাতে মাদকসেবীদের আড্ডা নিয়ন্ত্রণ ও মাদক পরিবহন আরো গুরুত্ব সহকারে নিয়ন্ত্রণ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন ফুলগাজী থানার অফিসার ইনচার্জ কুতুব উদ্দিন। অন্যদিকে সিএনজি চালকদের সাময়িক প্রশিক্ষণ ও নির্দেশনা প্রদানের আগ্রহ প্রকাশ করেন। তিনি বলেন উপজেলা প্রশাসনের আর্থিক সহযোগিতা ও জনপ্রতিনিধিদের সহযোগিতা পেলে খুব শীঘ্রই এমন কার্যক্রম হাতে নিবেন।

সভায় বক্তব্য রাখেন ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, জি এম হাট ইউপি চেয়ারম্যান মুজিবুল হক, মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, ফুলগাজী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ জহিরুল ইসলাম রাজু, সাংবাদিক শাহাব উদ্দিন, ফুলগাজী প্রেসক্লাব (একাংশ) সাধারণ সম্পাদক সাংবাদিক জামাল উদ্দিন সজিব।

এছাড়া উপজেলার বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।