বরুড়ায় অগ্নিকান্ডে বসত ঘর পুড়ে ১৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

Spread the love

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লা বরুড়ার শুশুন্ডা গ্রামে অগ্নিকান্ডে মোকলেছুর রহমানের একটি বসত ঘর পুড়ে প্রায় ১৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার রাত আনুমানিক ২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

জানা গেছে, গতকাল আনুমানিক রাত ২ টার দিকে শুশুন্ডা গ্রামের মৃত- আজগর আলীর ছেলে মোকলেছুর রহমানের বসত ঘরের উত্তর পার্শ্বে লাকরির স্তুপে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ফায়ার ষ্ট্যাশন মাস্টার ইয়াছিন ইকবাল জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

ভোক্তভোগীর অভিযোগ, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে নয় পূর্ব শত্রুতার জেড়ে আগুন লাগিয়ে দিয়েছে। গত ৫/৬ দিন পূর্বে একই স্থানে আগুন লাগানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছিলো। অগ্নিকান্ডের ঘটনায় আমি সর্বশান্ত হয়ে গেছি। আমার বসত ঘরের সকল মালামাল ও নগদ ৩ লক্ষ টাকা সহ প্রায় ১৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমি প্রশাসনের প্রতি এ ঘটনার সুষ্ঠ দন্ত পূর্বক বিচার দাবী করছি।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।