বিশ্বকাপ জয়ে পটুয়াখালীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

Spread the love

পটুয়াখালী প্রতিনিধি:  অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে প্রথমবারের মতো বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় পটুয়াখালীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে জেলা ছাত্রলীগ। আজ বুধবার (১২ ফেব্রুয়ারী) সকালে শহরের নিউ মার্কেট চত্বর থেকে আনন্দ মিছিলটি শুরু হয় শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মো. ইকবাল হোসেন ভূইয়ার নেতৃত্বেে উপস্থিত ছিলেন পটুয়াখালী সরকারি কলেজের সাধারণ সম্পাদক কাজী মো. ইমরান সুলতান, সদর উপজেলা সাধারণ সম্পাদক মো. আসিদুল ইসলাম মামুন হাওলাদার, পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান আনিছ প্রমুখ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মো. ইকবাল হোসেন ভূইয়া জানান, মুজিব শতবর্ষেে প্রথমবারের মতো বাংলাদেশ বিশ্বকাপে জয় পেয়েছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব বাংলাদেশের ক্রীড়াঙ্গণ এগিয়ে যাবে। টাইগারদের জেলা ছাত্রলীগের পক্ষ থেকে অভিনন্দন।     
উল্লেখ্য রোববার (৯ ফেব্রুয়ারী) দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে প্রথমবারের মতো অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে শিরোপা জিতেছে  বাংলাদেশ।