ময়মনসিংহে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে ৫ জনকে দণ্ড

Spread the love

মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ নগরীর মাসকান্দা খালপাড় এলাকায় কোতোয়ালী পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের যৌথ অভিযানে ৫ যুবককে মাদক সেবনের দায়ে বিভিন্ন মেয়াদে কারদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাজ্জাদুল হাসান ও রুপম দাস।

সোমবার (১০ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৯ টার দিকে নগরীর চরপাড়া, মাসকান্দা এলাকা ও পলিটেকনিক ইনস্টিটিউটের হোস্টেলসহ এ অভিযান পরিচালিত হয়।জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৯(১)এর গ-ধারায় মোস্তফা(২৮) ও মোঃ রাসেল মিয়া(২৩) কে তিনমাসের বিনাশ্রম কারাদন্ড এবং একশত টাকা জরিমানা অনাদায়ে আরও তিনদিনের বিনাশ্রম কারাদন্ড।

একই অপরাধে মনিরুজ্জমান মনির নামের এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড, ৫শত টাকা জরিমানা অনাদায়ে আরও ৭দিনের কারাদন্ড প্রদান করা হয়।একইসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় মাহমুদুর রহমান সোহান ও শরিফুল আলমকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং একশত টাকা অর্থদন্ড অনাদায়ে আরও একদিনের কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এছাড়াও স্কুল কলেজে পড়ুয়া ৯ শিক্ষার্থীকে সিগারেট সেবনের দায়ে আটক করে অভিযানিক টিম। এ সময় তাদের সকলের অভিভাবকদের ডেকে এনে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। মাদক ব্যবসায়ী ও মাদক সেবন রোধে ময়মনসিংহে নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে।