লালমনিরহাটে তুরুস্ক দিয়ানেট ফাউন্ডেশনের প্রায় ২ হাজার পিছ কম্বল বিতরন

Spread the love

কাজী শাহ আলম,লালমনিরহাট প্রতিনিধি:লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় তুরুস্কের ধর্ম মন্ত্রনালয়ের অধিনে তুরুস্ক দিয়ানেট ফাউন্ডেশন কর্তৃক বস্ত্রহীন শীতার্থদের মাঝে ১ হাজার ৮শত পিছ কম্বল বিতরন করেছে।
সোমবার সকাল থেকে দিনব্যাপী লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলার ১২টি ইউনিয়নের বিভিন্ন স্থানে সংশ্লিষ্ঠ এলাকার ইউপি চেয়ারম্যান,সদস্য ও রাজনৈতিক নেতৃ বৃন্দের সম্নয়ে এসব কম্বল বিতরন করা হয়।

সকালে এসএস সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে কম্বল বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,তুরুস্ক দিয়ানেট ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি ওজহাল আদমিজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু,আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক,কম্পিউটার প্রকৌশলী ইফতেখার হোসেন মাসুদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান জুয়েল।

পরে দইখাওয়া আদর্শ ডিগ্রী কলেজ মাঠে অনুরুপ ভাবে অধ্যক্ষ মোফাজ্জল হোসেন এর সহযোগিতায় কম্বল বিতরন করা হয়। উক্ত বিতরনী অনুষ্ঠানে দিয়ানেট ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি ওজহাল আদমিজ তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,তুরুস্ক দিয়ানেট ফাউন্ডেশন বর্তমানে পৃর্থীবির ১৪৯টি দেশে মানবিক সাহায্য বিতরন করছে। ছবি ক্যাপশন-কম্বল বিতরন করছেন,তুরুস্ক দিয়ানেট ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি ওজহাল আদমিজ এর একাংশ দৃশ্য।