মহেশপুর হাসপাতালে মান সম্মত সেবা পাবে রোগীরা- টি.এইচ.ও আনজুম আরা

Spread the love

পলাশ রহমান, মহেশপুর প্রতিনিধি: হাসপাতালের মান সম্মত সেবা পাবে সকল ধরনের শ্রেণী-পেশার মানুষ এমন প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন সদ্য যোগদানকৃত মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার আনজুম আরা। সোমবার (১০ ফেব্রুয়ারী) উপজেলা আইন শৃংঙ্খলা মিটিং এ সাংবাদিকের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বিগত দিনে কি হয়েছে সেগুলো আমার জানা নেই। তবে আমি যোগদান করার পর থেকেই অনেক ক্ষেত্রে নিজ উদ্যোগে মানুষ যাতে সেবা পাই সে ব্যবস্থা করে যাচ্ছি। তবে আপনাদের সহযোগীতা নিয়ে এ হাসপাতালকে মানুষের উপযোগী হাসপাতাল হিসেবে প্রমান করতে চাই।
হাসপাতালে দালাল সিন্ডিকেটের প্রশ্নে তিনি বলেন, আমি মাত্র ১সপ্তাহ হলো যোগদান করেছি, এতো অল্প সময়ে সবাইকে চিনে ওঠা সম্ভব না। তবে এ ব্যাপরে আমি সচেষ্ট থাকবো। আমার হাসপাতালে এ ধরনের কোন অপকর্ম চলতে পারবে না। হাসপাতালের খাবার নিম্নমানের প্রশ্নে তিনি বলেন, আমি যোগদানের পর থেকে খাবারের মান বাড়ানো হয়েছে।

এসময় আইন শৃংঙ্খলা মিটিংয়ে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সুজন সরকার, মহিলা বিষয়ক কর্মকতা সাইফুল ইসরাম, আওয়ামীল লীগ নেতা এমদাদুল হক বুলু, মান্দাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন, মহেশপুর উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বাবর আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ পলাশ রহমানসহ বিভিন্ন দপ্তরের ও স্কুল প্রধানরা।