পাটকেলঘাটায় ডাঁকাত দলের তিন সদস্য গ্রেফতার

Spread the love

শেখ রায়হান হোসেন, পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: পাটকেলঘাটা থানা পুলিশের অভিযানে ডাকাত দলের তিনজন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আটোকৃতরা হলো, খুলনা জেলার ডুমুরিয়া থানার মালতিয়া গ্রামের মৃত আনছার সরদারের পুত্র আবুল হোসেন সরদার (৪৫) সাতক্ষীরা জেলার তালা থানার চাঁদকাটী গ্রামের মৃত শওকত মোল্লার পুত্র আশরাফুল মোল্লা (৩২), সাতক্ষীরা সদর থানাধীন কাটিয়া লস্করপাড়া গ্রামের মোঃ মহিদুলের পুত্র মিঠু (২৬)।

থানা সুত্রে জানা যায়, গতকাল সাতক্ষীরা জেলা পুলিশ সুপার (এসপি) জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান মহোদয়ের নির্দেশক্রমে এবং সহকারী পুলিশ সুপার তালা সার্কেল জনাব মোঃ হুমায়ুন কবীরের সহায়তায় পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ সংগীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে তথাকথিত আসামীদেরকে ডাকাত সন্দেহে গ্রেফতার করেন। গ্রেফতারের পর প্রথামিক জিজ্ঞাসাবাদ করা হলে আসামীরা স্বীকারুক্তি প্রদান করে। ঐ সময় আসামীদের মধ্যে আবুল হোসেন সরদারের কাছ থেকে একটি লুন্ঠিত মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মূর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে। পেনাল কোড এর সন্দিগ্ধ ৩৯৫/৩৯৭ ধারা অনুযায়ী গত ইং- ২৭/০১/২০২০ তারিখে অত্র থানার ০৭ নং মামলায় আসামীদের অভিযুক্ত করা হয়েছে।