সাঁথিয়ায় বাড়ির সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

Spread the love

মোঃ তাইজুল ইসলাম, সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়া উপজেলায় মহাদেব সরকার (৫২) নামের এক ব্যবসায়ীকে তার বাড়ির সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
আজ শনিবার ০৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭ টার দিকে পুন্ডুরিয়া বাজারে নিজস্ব দোকান থেকে বাড়ি ফেরার পথে তার বাড়ির সামনে এ হত্যা কাণ্ডের ঘটনা ঘটে।। নিহত মহাদেব সরকার করমজা ইউনিয়নের বাঐটোলা গ্রামের মৃত নেতাই সরকারের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান,সাথিয়া উপজেলার পুন্ডুরিয়া বাজারে মহাদেব সরকারের রড- সিমেন্টর একটি দোকান রয়েছে। প্রতিদিনের ন্যায় সন্ধ্যা সাত টার দিকে তিনি দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্য রওয়ানা হন। বাড়ির কাছে পৌঁছামাত্র আগে থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত দি্য়ে তার উপর আক্রমণ চালায়। এ সময় দুর্বৃত্তদের সাথে তার ধস্তাধস্তি ও হয়।

এক পর্যায়ে দুর্বৃত্তরা ধারালো অস্তদিয়ে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে মহাদেব সরকারের আত্নাচিৎকারে তার বাড়ির লোকজন ছুটে এসে তাকে দ্রত বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। তাকে কতর্ব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। পরে স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যান ।নিহতের স্বজনরা জানান মহাদেব সরকারই তার পরিবারের একমাএ উপার্জনক্ষম ব্যক্তি। তার তিনটি মেয়ে আছে।

এদিন রাত ৮:৩০ মিনিটের দিকে সাথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান মুঠোফোনে বলেন, ঘটনাটি শোনা মাএই আমরা ঘটনাস্থলের দিকে রওয়ানা হয়েছি। ঘটনাস্থলে পৌছে বিস্তারিত বলা যাবে। এ ব্যাপারে সব ধরনের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওই কর্মকর্তা।