শ্রীমঙ্গলে গণ- ধর্ষণের শিকার এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী

Spread the love

মৌলভীবাজার প্রতিনিধি: বধ্যভূমি সংলগ্ন চা বাগানে এলাকায় ১৭ বছর বয়সি এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী গণ- ধর্ষণের শিকার হয়েছে। শ্রীমঙ্গল থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে মূল অভিযুক্ত ইয়াকুবসহ দুই জনকে আটক করেছে। ঘটনার শিকার মেয়েটি মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শুক্রবার রাতে।

পুলিশ ও স্বজনরা জানায়, মেয়েটি দিনাজপুরে একজনের বাসায় কাজ করতো। গত কয়েকদিন পূর্বে ক্যাথলিক মিশন রোডের একটি বাসায় আসে বেড়াতে যার বাড়িতে সে কাজ করতো। শুক্রবার সন্ধ্যায় ওইখান থেকে তাকে ফুসলিয়ে নিয়ে যায় ইয়াকুব নামে একটি বখাটে ছেলে।

পরে তারা চারজন মিলে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে। মেয়ের মা অন্যের বাসায় কাজ করেন। মা কাজ থেকে ফিরলে ওই বাড়ির লোকেরা মেয়েকে পাওয়া যাচ্ছেনা বলে জানালে খোঁজাখুজি শুরু হয়। একপর্যায়ে মেয়েটিকে ইয়াকুবের মা-ই শ্রীমঙ্গল রেল স্ঠেশন এলাকা থেকে ছেলেসহ উদ্ধার করেন।
শ্রীমঙ্গল থানা পুলিশ খবর পেয়ে মেয়েটিকে থানায় নিয়ে এসে জিঙ্গাসাবাদ করে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। তাৎক্ষনিক অভিযান চালিয়ে মূল হোতা ইয়াকুবসহ ২ জনকে আটক করে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুস ছালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আইনি প্রক্রিয়া অব্যাহত আছে।