ময়মনসিংহে ৫ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

Spread the love

স্টাফ রিপোটার: মাদক ও সন্ত্রাস রুখতে নিয়মিত অভিযান অব‍্যাহত রেখেছে ময়মনসিংহ ডিবি ও জেলাপুলিশ।তারই ধারাবাহিকতায় ময়মনসিংহে পুলিশের মাদক বিরোধী যৌথ অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। 

জেলা প্রশাসনের নিবাহী ম্যাজিষ্ট্রেট নাহিদুর এই কারাদণ্ড দিয়েছেন। ৬ ফেব্রুয়ারি বৃহস্প্রতিবার রাতে সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আল আমিনের নেতৃত্বে কোতোয়ালী, ফাঁড়ি ও ডিবি পুলিশের যৌথ টিম ব্লক রেইড অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতদের মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় জুলহাস (৩৩), ইউনুস আলী, আছর আলীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।এছাড়া সানকিপাড়া নতুনপল্লী এলাকায় ইয়াবা টেবলেট ও সেবনের সরঞ্জাসহ শহিদুল ইসলাম নামের একজনকে গ্রেফতার করে পুলিশ।

তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে ৫ দিনের কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। একই সময় নেশাজাতীয় মাদক সেবনের দায়ে গ্রেফতারকৃত মোঃ সাজ্জাদ হোসেনকে দুই মাস বিনাশ্রম কারাদণ্ড ও একশত টাকা জরিমানা অনাদায়ে দুই দিন কারাদন্ড প্রদান করা হয়। 

অভিযানে ২ নং ফাড়ির ইনচার্জ হাসান মাহমুদ, ১ নং ফাঁড়ির ইনচার্জ শেখ মাহমুদ হোসেন, ৩নং ফাঁড়ির ইনচার্জ দুলাল আকন্দ, ১ নং ফাঁড়ির টিএসআই ফারুক হোসেন, কোতোয়ালী থানার এসআই নিরুপম নাগ, ডিবি পুলিশের এসআই আলাউদ্দিন, দেবাশীষ সাহা, আব্দুল জলিল উপস্থিত ছিলেন। বিভাগীয় নগরী সানকিপাড়া,সেনবাড়ি, হেলথ অফিসারের গলি, নতুন পল্লী, রেললাইন এলাকায় এ অভিযান চলে। 

অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন উপস্থিত সাংবাদিকদের বলেন  মাদক বিরোধী অভিযান চলবে। যতক্ষণ পর্যন্ত আমাদের এই ময়মনসিংহ নগরীতে মাদক থাকবে পুলিশ ততক্ষণ মাঠ ছাড়বে না। তবে তিনি আশা করেন পুলিশের এই অভিযান চলমান থাকলে মাদক ব্যবসায়ীরা এলাকায় থাকার সাহস পাবেনা।