মহেশপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী

Spread the love

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে সোহাগ হোসেন (২৩) নামের এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার স্ত্রী। এঘটনায় পুলিশ স্ত্রী শারমিন আক্তার শিলা (২২)কে আটক করেছে। বুধবার (২৯ শে জানুয়ারী) দুপুরে উপজেলার জাগুসা গ্রামের জসিম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত সোহাগ একই উপজেলার যাদবপুর উত্তরপাড়া গ্রামের শফিউল্লাহ ওরফে পান্নুর ছেলে ও স্ত্রী শারমিন খাতুন জাগুসা গ্রামের জসিম উদ্দিনের মেয়ে। ।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে স্ত্রী শারমিন আক্তার ধারালো বটি তার স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়। পরিবারের অন্য সদস্য ঘটনা টের পেয়ে আহত সোহাগ হোসেনকে মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থায় অবনতি হলে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

আহত সোহাগ জানায়, আমার স্ত্রী শারমিনের সাথে অন্য এক ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে। যে কারনে আমার সাথে তার বনিবনা হচ্ছিল না। এ কারণে পূর্ব পরিকল্পানা অনুযায়ী আমাকে তার নিজ বাড়ীতে ডেকে এনে আমার পুরুষাঙ্গ কেটে দিয়েছে।
মহেশপুর থানার ওসি মোহাম্মদ মোর্শেদ হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় স্ত্রী শারমিন আক্তার শিলাকে আটক করা হয়েছে।