অভিযাত্রিক কেন্দ্রীয় প্রবাসী ইউনিটের প্রথম পরিচিতি মিটিং অনুষ্ঠিত

Spread the love

বরগুনা প্রতিনিধি: আগামীকাল সন্ধ্যা ছয়টায় (বাংলাদেশের সময় বিকাল ৪:০০ টায়) সিঙ্গাপুরের জুরং ইস্ট মাঠে অভিযাত্রিক কেন্দ্রীয় প্রবাসী ইউনিটের প্রথম পরিচিতি মিটিং সম্পন্ন হল। অভিযাত্রিক কেন্দ্রীয় প্রবাসী ইউনিটের পরিচালক মুহিব খান শিশিরের সভাপতিত্ব ও সহকারী পরিচালক তানভীর হাওলাদার মুন্নার সঞ্চালনায় মিটিংয়ে উপস্থিত ছিলেন সিঙ্গাপুরের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা প্রবাসী বাংলাদেশী ভাইয়েরা। 

মিটিংয়ে অভিযাত্রিক এর বিভিন্ন কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয় এবং অভিযাত্রিক কেন্দ্রীয় প্রবাসী ইউনিটের আগামী দিনের কিছু পরিকল্পনাও গ্রহণ করা হয়। মিটিংয়ে প্রবাসী ভাইয়েরা সবাই মিলে আড্ডা, গল্প ও স্মৃতি চারণের পাশাপাশি সংগঠনের যেকোন কর্মকান্ডে সহযোগিতার দৃঢ় প্রত্যয় ঘোষণা করেন। অভিযাত্রিক কেন্দ্রীয় প্রবাসী ইউনিটের পক্ষ থেকে সংশ্লিষ্ট সবাইকে বিশেষ করে মুন্সিগঞ্জের প্রবাসী ইউনিটের ভাইদেরকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই নিজেদের মূল্যবান সময় ব্যয় করে আমাদের আজকের মিটিংকে সফল ও স্বার্থক করে তোলার জন্য।

অভিযাত্রিক কেন্দ্রীয় প্রবাসী ইউনিটের আজকের এই পরিচিতি মিটিংয়ের মধ্য দিয়ে দেশের সীমানা ছাড়িয়ে প্রবাসেও শুরু হল আমাদের স্বেচ্ছাসেবী সংগঠন অভিযাত্রিক এর পদচারণা। আমরা সকলের কাছে দোয়া প্রত্যাশা করছি যেন প্রবাসে থেকেও মানব সেবার প্লাটফরম অভিযাত্রিক এর মাধ্যমে আমরা দেশের মানুষের সেবায় এগিয়ে আসতে পারি।