চৌদ্দগ্রামে ডিজিটাল ক্যাম্পেইন ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত

Spread the love

আনিসুর রহমান, চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা: শনিবার (২৫ জানুয়ারী ) সকাল ১১ এলাকায় স্থানীয় ডিস্ট্রিবিউটর রুপালী ইলেকট্রনিক্স এর উদ্যোগে এ শোভাযাত্রার আয়োজন করা হয়।

রুপালী ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী মো. রাসেল আহাম্মদ নেতৃত্বে অনুষ্ঠিত এ শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিওড়া ইউনিয়নের চেয়ারম্যান একরামুল হক একরাম, আ”লীগ নেতা জসিম উদ্দিন মো.কাজী তুহিন। শোভাযাত্রাটি ধোরকরা রুপালী ইলেকট্রনিক্সের ওয়ালটন শোরুমের সামনে থেকে বের হয়ে চিওড়া -ধোরকরা এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

চৌদ্দগ্রাম রুপালী ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী রাসেল আহাম্মেদ জানান, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় শোভাযাত্রাটি পরিচালিত হয়েছে। আমাদের লক্ষ্য, ওয়ালটন পণ্যের উপর যেসকল সুযোগ-সুবিধাগুলো রয়েছে তা জনসাধারণের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়া। সুবিধা গুলোর মধ্যে রয়েছে কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার, এই উপলক্ষে ৫০০ পিস গোল্ড এডিশনের ফ্রিজ উপহার, রুপালী ইলেকট্রনিক্সের পক্ষ থেকে শ্রমিক ও নিম্ন আয়ের মানুষের জন্য সহজ কিস্তি ও আকর্ষণীয় মূল্য ছাড়ের ব্যবস্থা। এছাড়াও এখানে সকল ধরনের ওয়ালটন পণ্য মেরামত সেবার সুব্যবস্থা রয়েছে বলেও জানান ।

অনুষ্ঠিত এ শোভাযাত্রায় ওয়ালটনের কর্মকর্তারা ছাড়াও এতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন কয়েক শতাধিক গ্রাহক ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।