দেশটা আমাদের সবার, কারো দখলদারিত্ব মানবো না: ইশরাক

Spread the love

অনলাইন ডেস্ক: প্রচার-প্রচারণার ১৩তম দিনে বুধবার রাজধানীর পশ্চিম হাজারীবাগ এলাকায় গণসংযোগ করছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। গণসংযোগের আগে সংক্ষিপ্ত বক্তব্যে ইশরাক হোসেন বলেন, বৃহস্পতিবার আমাদের উত্তরের মেয়র প্রার্থীর প্রচারণায় পেছন থেকে ন্যাক্কারজনকভাবে হামলা চালানো হয়েছে। প্রায় ২৪ ঘণ্টা হতে চললো কিন্তু আমরা এখন পর্যন্ত ব্যবস্থা নিতে দেখলাম না। আমি পুলিশ-প্রশাসনকে বিনীত অনুরোধ করবো, নির্বাচন কমিশনের পক্ষ থেকে আপনাদের যে সাংবিধানিক দায়িত্ব দেয়া হয়েছে সেটা আপনারা পালন করুন। জনগণের পক্ষে কাজ করুন।

তিনি বলেন, আজকে যারা ক্ষমতাসীন আছেন তারা এই দেশটাকে দখল করে রাখছেন। কারো কোনো কথা বলার অধিকার নেই, বাক স্বাধীনতা নেই, ভোটের অধিকার নাই। আমরা তাদের বলে দিতে চাই, এটা আর আমরা মানবো না। কোনো ষড়যন্ত্র আমরা মানবো না, কোন বাধা আমরা মানবো না। ঢাকা শহরে সন্ত্রাসীদের আমরা স্পেস দেব না। এই দেশটা আমাদের সবার। আমরা কারো জমিদারিত্ব মানবো না।

এর আগে সকাল ১১টা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে ঝাউচর বাজারে একত্রিত হন। এ সময় তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান ও ধানের শীষে ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর এমাজউদ্দিন আহমেদ, বিএনপির যুগ্ম মহাসচিব হাবীব উন নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, কাজী আবুল বাশার প্রমুখ।