নৌকার বিদ্রোহী প্রার্থীদের প্রতিহত করা হবে: শেখ পরশ

Spread the love

অনলাইন ডেস্ক: যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, চলমান পৌরসভা নির্বাচনে যুবলীগ নেতাকর্মীরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করে যাবেন। নৌকা প্রতীকের বিরুদ্ধে কোনো বিদ্রোহী প্রার্থীকে প্রশ্রয় দেওয়া হবে না। তাদের কঠোরভাবে প্রতিহত করা হবে।

সোমবার রাজধানীর কড়াইল এরশাদ স্কুল মাঠে যুবলীগের উদ্যোগে গরিব অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শিক্ষা ছিল দেশপ্রেম, অপরিসীম সাহস ও আদর্শিক চরিত্র গড়ে তোলা। তার এ শিক্ষাকে বুকে ধারণ করে যুবলীগ সবসময় গরিব-দুঃখী অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, করোনাকালে বিনা পারিশ্রমিকে কৃষকের ধান কেটে দেওয়া, করোনায় মৃতদের দাফন, কর্মহীন মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেওয়া এবং ফ্রি অ্যাম্বুলেন্স, চিকিৎসা সেবাসহ নানা জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে যুবলীগ। আগামীতেও নেতাকর্মীরা মানবতার সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবেন।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সাদ্দাম হোসেন পাভেল, অ্যাডভোকেট মুক্তা আক্তার, আলতাফ হোসেন, গোলাম কিবরিয়া শামীম, আবদুর রহমান জীবন, জাকির হোসেন বাবুল, ইসমাইল হোসেন প্রমুখ।