ফটোগ্রাফারের ফোন কেড়ে নিলেন দীপিকা!

Spread the love

অনলাইন ডেস্ক: ‘পদ্মাবত’ অভিনেত্রী দীপিকা পাডুকোন কোনো না কোনো কারণে সংবাদের শিরোনাম হন। এবার এক ফটোগ্রাফারের কাছ থেকে ফোন কেড়ে নিয়ে হুলস্থূল কাণ্ড ঘটিয়ে বসলেন তিনি! আর সেই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত তা ছড়িয়ে পড়ে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে  সম্প্রতি তার নতুন সিনেমা ‘ছপাকের’ প্রচারণায় ব্যস্ত দীপিকা। সিনেমার প্রচারে বেরিয়ে এক ফটোগ্রাফারের ফোনের কভার ভীষণ পছন্দ হয় দীপিকার। লোভ সামলাতে না পেরে খপ করে ফোনটাই কেড়ে নেন তিনি। এরপর ফটোগ্রাফারকে বলেন, এই কভার তার খুব পছন্দ হয়েছে। তিনি ব্যবহার করতে পারেন এটা? আর নায়িকার এ কথা শুনে উপস্থিত সকলেই অবাক। 

কভার দেখে এতটাই মনে ধরে দীপিকার যে রীতিমতো বায়না জুড়ে দেন, ‘প্লিজ দিয়ে দাও কভারটা আমাকে। আমি ব্যবহার করব!’ দীপিকার অবস্থা দেখে হাসতে থাকেন উপস্থিত সকলে। ফটোগ্রাফারও হেসে ফেলে বলেন, অবশ্যই নিন। আপনার জন্মদিনের আগাম উপহার এটা। প্রসঙ্গত, ৫ জানুয়ারি দীপিকার জন্মদিন।’

অ্যাসিডে আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর নির্মিত হয়েছে ‘ছপাক’ ছবিটি। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তার সঙ্গে দেখা যাবে বিক্রম মাসিই-কে ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে মেঘনা গুলজারের এই সিনেমাটি।