তিন বছরের জন্য অ্যাথলেটিকোয় কাভানি?

Spread the love

অনলাইন ডেস্ক: মৌসুমের শুরুতে ইনজুরিতে পড়েন পিএসজি স্ট্রাইকার এডিনসন কাভানি। বিকল্প স্ট্রাইকার হিসেবে ইন্টার মিলান থেকে আর্জেন্টাইন মাউরো ইকার্দিকে নিয়ে আসে প্যারিসের দলটি। সেই ইকার্দি পিএসজির মূল স্ট্রাইকার হয়ে উঠেছেন।

নেইমার-এমবাপ্পের সঙ্গে জমে উঠেছে তার ‍জুটি। কাভানি তাই ব্রাতা হয়ে পড়েছেন। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, উরুগুয়ে স্ট্রাইকার তাই স্প্যানিশ ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদে নতুন অধ্যায় শুরু করতে চান।

আগামী জানুয়ারির শীতকালীন দলবদলের মৌসুমেই তার অ্যাথলেটিকো মাদ্রিদে আসার গুঞ্জন বের হয়। অ্যাথলেটিকো কোচ ডিয়াগো সিমিওনেরও না-কি তাতে সম্মতি ছিল। কিন্তু জানুয়ারিতে নয় নতুন মৌসুমের শুরুতে গ্রীষ্মকালীন দলবদলের সময় লা লিগায় আসবেন কাভানি।

কারণ পিএসজির সঙ্গে গ্রীষ্মকালীন মৌসুমে ‍চুক্তি শেষ হবে কাভানির। অ্যাথলেটিকো তাই ফ্রি এজেন্টে পেয়ে যাবে উরুগুয়ে স্ট্রাইকারকে। ইতালির সংবাদ মাধ্যম স্কাই স্পোর্টস ইতালিয়া দিয়েছে এমনই খবর। আর নতুন মৌসুমে অ্যাথলেটিকো মাদ্রিদে তিন বছরের চু্ক্তিতে কাভানি খেলতে সম্মত হয়েছেন বলেও জানিয়েছে তারা।

তবে কাভানির বেতন যোগাতে মোটা অঙ্কের অর্থ খরচা করতে হবে অ্যাথলেটিকো মাদ্রিদের। সেজন্য ডিয়াগো সিমিওনের বেশ কিছু ফুটবলার ছেড়ে দিতে হবে। অ্যাথলেটিকো না-কি তারও একটা ছোট্ট তালিকা তৈরি করে ফেলেছে।

চলতি মৌসুমেই স্ট্রাইকার সংকটে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ডিয়াগো সিমিওনের দল থেকে অ্যান্তোনিও গ্রিজম্যান চলে যাওয়ায় তৈরি হয়েছে একটা সংকট। সেই ঘাটতি কাটিয়ে উঠতে পর্তুগিজ তরুণ জোয়াও ফেলিক্সকে এনেছে অ্যাথলেটিকো। কিন্তু এই তরুণ সেই অভাব পূরণ করতে পারছেন না। তার আরও সময় দরকার। ওদিকে ডিয়াগো কস্তা আছেন ইনজুরিতে।

চাপ তাই মোরাতার ওপরে পড়ছে। সেই অভাব পূরণে জানুয়ারিতেই কাভানিকে নিতে চেয়েছিল অ্যাথলেটিকো। কিন্তু অর্থ বাঁচাতে অপেক্ষাই সমাধান বলে মনে করা হচ্ছে।