ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি’র অনলাইন কুইজ প্রতিযোগিতা

Spread the love

“মুজিব জন্ম শতবার্ষিকি” উপলক্ষ্যে এইচ এস সি এবং সমমানের পরীক্ষার্থীদের জন্য “অনলাইন কুইজ প্রতিযোগিতা”-র আয়োজন করেছে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড  ইউনিভার্সিটি।  করোনাভাইরাসের এই দুর্যোগে দেশের ২০২০ সালের এইচ এস সি এবং সমমানের পরীক্ষার্থীরা এক অনিশ্চয়তায় দিন কাটাচ্ছে আর তাদের কথা বিবেচনা করে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড  ইউনিভার্সিটি কর্তৃপক্ষের এই  আয়োজন ।

অনলাইনে চলছে রেজিস্ট্রেশন। বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে রয়েছে রেজিস্ট্রেশন লিংক। আগামী ৩১ শে আগস্ট সোমবার পর্যন্ত চলবে এই রেজিস্ট্রেশন। প্রথম ১০০০ জন আবেদনকারী অংশ নিতে পারবে এই প্রতিযোগিতায়।

প্রথম পর্বের অনলাইন পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৩রা সেপ্টেম্বর বৃহস্পতিবার এবং প্রথম ২০ জন প্রতিযোগী অংশ নিতে পারবে পরবর্তী পর্বে। শেষ পর্বটি বিশ্ববিদ্যালয়ে ফেসবুক পেজে সরাসরি সম্প্রচারিত হবে। 

এই প্রতিযোগিতার  স্পন্সর যমুনা ব্যাংক এবং মিডিয়া পার্টনার সনামধন্য টিভি চ্যানেল -চ্যানেল আই, রেডিও পার্টনার ঢাকা এফ এম, প্রথম আলোর কিশোর ম্যাগাজিন কিশোর আলো এবং বহুল প্রচারিত পত্রিকা বাংলাদেশের আলো। বিজয়ীদের পুরস্কার পর্বটি লাইভ সম্প্রচার করা হবে আগামী ১৬ই সেপ্টেম্বর বুধবার, ২০২০।

বিস্তারিত তথ্যের জন্য শিক্ষার্থীরা যোগাযোগ করতে পারে – ০১৩১৩৪০০৬০০, ০১৩১৩০৩৭০৭০, ০১৩১৩০৩৭০৭৮ এই নম্বরে ।

 আই এস ইউ এর ওয়েবসাইট www.isu.ac.bd এবং ফেসবুক পেজে www.facebook.com/isubd  রয়েছে রেজিস্ট্রেশন লিংক সহ বিস্তারিত তথ্য।