কমেন্টে সময় নষ্ট না করতে বললেন শিশির

Spread the love

অনলাইন ডেক্স: বাংলাদেশ ক্রিকেটের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের মেয়ের একটি ছবিতে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন কিছু ব্যক্তি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির নিচে করা ওই মন্তব্যকারীদের খুঁজছে পুলিশ। তবে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির গুটি কয়েক ওই বাজে মন্তব্যকে গুরুত্বই দিচ্ছেন না। তার কাছে, হাজারো শুভকামনার ভিড়ে ওমন দু-চারটা মন্তব্য নিয়ে ভাববার সময় তাদের নেই।

সাকিবের স্ত্রী নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে বিষয়টি নিয়ে লিখেছেন, ‘কী হচ্ছে তা নিয়ে আসলে আমার কোন ধারণাই ছিল না। পাবলিক ফিগার হিসেবে আমাদের অনেক ভক্ত-সমর্থক আছেন। অনেক শুভাকাঙ্খি আছেন। আমি তাই এগুলো নিয়ে বিরক্ত না। আমরা যেহেতু আলোচনার কেন্দ্রে থাকি তাই ভালো এবং খারাপ মন্তব্য দুটোই একসঙ্গে আসে। এটাকে একটা প্যাকেজ বলা যায়। অন্যান্য দেশের তারকাদেরও এটার সম্মুখিন হতে হয়। কিন্তু তাদের হাজার হাজার ভালো মন্তব্যের মধ্যে ওই চার-পাঁচটা খারাপ মন্তব্য নিয়ে পড়ে থাকবার সময় নেই।’

তিনি জানান, হাজারো ভালো মন্তব্যের মধ্যে তিনি এই চার-পাঁচটা মন্তব্য নিয়ে কিছু বলতে চান না। মন্তব্যকারীদের উদ্দেশ্যে কিছু বলার নেই তার। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমের কিছু পেজের অ্যাডমিন ওই কমেন্ট কটা নিয়ে ইস্যুহীন বিষয়কে বড় ইস্যু বানানোর চেষ্টা করেছেন। তাদের পেজের ফলোয়াড় বাড়ানোর চেষ্টা করেছেন। তবে এটা তাদের জীবনে কোন প্রভাব ফেলবে না বলে জানান তিনি। আর প্রতিবাদ করতেই হলে কাজে আসে এমন কিছু নিয়ে প্রতিবাদ করতে বলেছেন শিশির। পরামর্শ দিয়েছেন, তাদের ছবির নিচের কমেন্ট পড়ে সময় নষ্ট না করার।

সাকিব আল হাসান বর্তমানে পরিবারসহ যুক্তরাষ্ট্রে আছেন। নিষেধাজ্ঞায় থাকা সাকিব সময় দিচ্ছেন পরিবারকে। তার নিষেধাজ্ঞা শেষ হবে অক্টোবরের শেষে। এরপরই শ্রীলংকার বিপক্ষে সিরিজে তাকে খেলানোর পরিকল্পনা বোর্ডের। সেই লক্ষ্যে সাকিব সেপ্টেম্বরের শুরুতে দেশে এসে অনুশীলন শুরু করবেন। বিকেএসপিতে নিজের ফিটনেস এবং স্কিল নিয়ে কাজ করবেন দেশসেরা ক্রিকেটার।