বুড়িচংয়ে তুচ্ছ ঘটনায় বাড়িতে ঢুকে প্রবাসীর বৃদ্ধা মায়ের উপর হামলা; কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক:  ছাগলে সীম গাছ খাওয়াকে কেন্দ্র করে জেলার বুড়িচংয়ের  বাকশিমুল ইউনিয়নের কোদালিয়া উত্তরপাড়া গ্রামে পুরুষ শুন্য বাড়িতে ঢুকে প্রবাসীর বৃদ্ধা মায়ের ওপর হামলা ও কুপিয়ে হত্যার চেষ্টা। স্থানীয় মেম্বার আমজাদ হোসেন ও এলাকাবাসীর সহায়তায় গুরতর আহত বৃদ্ধা প্রবাসীর মা মমতাজ বেগম (৬৫) কে উদ্ধার করে প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মঙ্গলবার সকালে কোদালিয়া উওর পাড়া গ্রামের  প্রতিবেশী নূরুল ইসলাম এর বখাটে ছেলে বায়েজিদ( ২১) ও  তানভির (১৯) সহ কয়েকজন এ ঘটনা ঘটায়। আগের দিন সোমবার বিকেলে ছাগলে সীম গাছ খাওয়ার ঝগড়ার জেরে পরিকল্পিত ভাবে মঙ্গলবার সকালে দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে বৃদ্ধার বাড়িতে ঢুকে নেক্কারজনক এ হামলা চালায়।


স্থানীয় এলাকাবাসী ও ইউপি সদস্য আমজাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগের দিন বিকেলে বৃদ্ধা মমতাজ বেগমের উঠানের সীম গাছ খাওয়া কে কেন্দ্র করে ছাগল মালিকের সাথে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। তাৎক্ষণিক ভাবে সেটি মিমাংসা ও হয়। এর জেরে পরবর্তীতে মঙ্গলবার সকালে পরিকল্পিত ভাবে নুরুল ইসলামের ছেলে স্বদলবলে তানভীর ও বায়েজিদ দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে বৃদ্ধার বাড়িতে ঢুকে এ তার উপর হামলা চালায়।

একজন অসহায় বৃদ্ধা নারীকে এমন অন্যায়ভাবে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের  দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। 
এবিষয়ে বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, স্থানীয় মেম্বার ও এলাকাবাসীর কাছে ঘটনাটি শুনেছি, লিখিত ভাবে অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামত