আগরতলায় জায়েদ-পরী

অনলাইন ডেস্ক চিত্রনায়ক জায়েদ খান ও পরীমনি জুটির ছবি ‘অন্তর জ্বালা। ২০১৭ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়া এই ছবিটি এবার আগরতলা চলচ্চিত্র উৎসবের ২৪ তম আসরে প্রদর্শিত হবে। খবরটি জানালেন অন্তর জ্বালার নায়ক জায়েদ খান। 

জায়েদ খান বলেন, ‘অন্তর জ্বালা একটি দর্শকপ্রিয় ছবি। ছবিটি মুক্তির পর বিভিন্ন মহল থেকে প্রশংসা পেয়েছি। মুক্তির দেড় বছর পর আগরতলা চলচ্চিত্র উৎসবের মতো উৎসবে প্রদর্শিত হবে। এটি আমার জন্য অবশ্যই বড় পাওয়া। এবং অন্তর জ্বালা টিমের জন্য আনন্দের খবর।

আগামী ১৫ সেপ্টেম্বর শুরু হবে এই চলচ্চিত্র উৎসব।চলবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। অন্তর জ্বালা’র পরিচালক মালেক আফসারি।  মালেক আফসারি নির্মাণ করেছিলেন অন্তর জ্বালা। প্রয়াত নায়ক মান্নার স্মরণে তার এক অন্ধ ভক্তের কাহিনি নিয়ে নির্মিত হয়েছিল এ ছবিটি। 

প্রায় দেড় শতাধিক হলে মুক্তি পাওয়া ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছিলেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, রেহেনা জলি ও বড়দা মিঠু প্রমুখ। 

উৎসবে জায়েদ খানও যোগদানের বিষয়ে জানতে চাইলেন না যাওয়ার সম্ভাবনার কথাই বেশি জানালেন। বলেন, ‘না যাওয়ার সম্ভাবনাই বেশি। কারণ শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি আমি। এদিকে নতুন নির্বাচনের প্রস্তুতি শুরু হচ্ছে। তাই নির্বাচণ নিয়ে ব্যস্ত থাকতে হবে।’

মতামত