পোম্বাইশ ফ্রেন্ডস সোসাইটি কতৃক গুণী সম্মাননা স্মারক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ পোম্বাইশ ফ্রেন্ডস সোসাইটি কতৃক গুণী সম্মাননা স্মারক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার সকালে কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নের পোম্বাইশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি অধ্যাপক জহিরুল ইসলাম এর সভাপতিত্বে এতে বক্তব্যে রাখেন, স্থানীয় আড্ডা ইউপি সদস্য জাফর ইকবাল চৌধুরীর, আমান গ্রুপের পরিচালক ও পোম্বাইশ ঈদগাহ কমিটির সভাপতি মোঃ জামাল হোসেন, দৈনিক আলোকিত দেশ ২৪. কম ও সাপ্তাহিক মুক্তির লড়াই এর সম্পাদক কামরুজ্জামান জনি।
স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য দিদারুল আলম, শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য মিশু, সংগঠনের উপদেষ্টা মাসুদ রানা,
উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, আবু হানিফ৷

মাস্টার মনিরুজ্জামান, মোক্তার হোসেন, এ এস আই মাসুদ রানা,আবুল খায়ের সহ গ্রামের আরো মান্যগন্য ব্যক্তি বর্গ। বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয় বীর মুক্তি যোদ্ধা আবুল হাশেম ও আবু হানিফ কে। গুণী সম্মাননা দেওয়া হয় বাংলাদেশ সুর্প্রিম কোর্ট এর সহকারী এটর্নি জেনারেল, ফারুক হোসেন এড,আমান এন্টার প্রাইজের পরিচালক, জামাল হোসেন, মো ফয়েজ আলম, আবুল খায়ের সাংবাদিক কামরুজ্জামান জনি, মুক্তার হোসেন, প্রকৌশলী বদিল আলম সহ আরো অনেক কে। শুরুতে প্রবিত্র কুরআনুল কারীম থেকে তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে পোম্বাইশ ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে গুণী সম্মাননা স্মারক ও ২০১৯ সালের এস এসসি / এইচ এএস সি পরীক্ষায় উত্তীর্ণ/ বিভিন্ন বিশ্ববিদ্যালয় ভর্তিকৃতি শিক্ষার্থীদের সংর্বধনা ও অসহায় মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণও নগদ অর্থ প্রদান করা হয়।

মতামত