অসচ্ছ্বল সহশিল্পীদের কোরবানির মাংস দিলেন পরীমনি

অনলাইন ডেস্ক: তিন বছর ধরে এফডিসিতে গরু কোরবানি দিয়ে আসছেন ঢাকাই ছবির নায়িকা পরীমনি। এবারও দিলেন।  আর্থিকভাবে অসচ্ছল সহকর্মীদের জন্য চারটি গরু কোরবানি দিয়েছেন তিনি।

সোমবার সকাল ১০টার দিকে এফডিসিতে পরীর  চারটি গরু কোরবানি দেওয়া হয়। গরু কোরবানির সময় পরীমনিও উপস্থিত ছিলেন। বিকেলের দিকে মাংস প্রস্তুত হলে সে মাংস নিজ হাতে অসচ্ছ্বল সহশিল্পীদের মধ্যে বিতরণ করেন তিনি।

এ সময় পরীমনি বলেন, ‘এফডিসিতে কোরবানি দেওয়ার রীতি আমি আজীবন চালিয়ে যেতে চাই। যতদিন সামর্থ্য থাকবে, ততদিন এফডিসিতে কোরবানি দেবো। আমার সামর্থ্য থাকতে ঈদের দিনে এই পরিবারের কেউ না খেয়ে থাকতে পারে না।’

পরীমনির নানাবাড়ি পিরোজপুর জেলায়। এর আগে সেখানে স্বজনদের সঙ্গে ঈদ কাটাতেন। কয়েক বছর ধরে কোরবানি দেওয়ার কারণে ঈদের পরে সেখানে যান। 

পরীমনি বলেন, কোরবানির ঈদ নানুবাড়িতে (পিরোজপুর) করতাম। সেখানে যারা আমাকে বুকেপিঠে করে মানুষ করেছে, তারা আমার জন্য প্রতিবছর অপেক্ষা করেন। আমি জানি, অনেক শিল্পী-কলাকুশলীর কোরবানি দেয়ার মতো সামর্থ্য নেই। তাই সিদ্ধান্ত নিয়েছি কোরবানির ঈদ আমি এফডিসিতে করবো। যারা কোরবানি দিতে পারেননি, তাদের জন্যই এই কোরবানি।

পরীমনি মনে করেন, এবারের ঈদটা তার অন্য বারের চেয়ে আলাদা। কারণ চলচ্চিত্রের এতগুলো মানুষের কাছে কোরবানির মাংস তুলে দিতে পেরেছেন।

মতামত