‘বাহুবলী’র অভিনেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক: স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে বাহুবলীর অভিনেতা মধুপ্রকাশকে। বুধবার রাতে তাকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের খবর, পণের জন্য চাপ দেওয়াতেই আত্মহত্যা করেছেন মেয়ে, এমনটাই অভিযোগ ভারতীর বাবার। মঙ্গলবার নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মধু প্রকাশের স্ত্রী ভারতী। প্রাথমিক ভাবে অনুমান, স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এমন পথ বেছে নিয়েছিলেন তিনি। কিন্তু বুধবার তার বাবার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় মধুকে।

এ বিষয়ে স্থানীয় পুলিশ অফিসার জানান,  ‘ভারতীর বাবা জানিয়েছেন, মাঝে মাঝেই তাকে পণের জন্য শারীরিক এবং মানসিক ভাবে অত্যাচার করতেন মধু। এ ঘটনার পরেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করি এবং দেহ  ময়নাতদন্তের জন্য নিয়ে যাই। মধুর বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের হয়েছে। সেই অনুযায়ী বৃহস্পতিবার মধুকে আদালতে তোলা হবে।’

পুলিশ অফিসারের জেরার মুখে ওই অভিনেতা বলেন, ঘটনার দিন ভারতী তাকে ফোন করে আত্মহত্যা করার হুমকিও দেন। ওই দিনই সকাল দশটায় শ্যুটিংয়ের জন্য বেরিয়ে যান তিনি। স্ত্রী মধুকে বলেছিলেন, দ্রুত কাজ সেরে বাড়ি ফিরতে। কিন্তু তার পক্ষে তা সম্ভব হয়নি। ওই দিন সন্ধ্যায় জিম সেরে বাসায় ফেরে স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান মধু।

বহু দক্ষিণী ছবিতে অভিনয়ের পাশাপাশি এসএস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’-তেও একটি ছোট চরিত্রে অভিনয় করেন মধু প্রকাশ। ২০১৫ সালে ভারতীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। সূত্র: আনন্দবাজার

মতামত