মেহজাবিন এতো মোটা!

অনলাইন ডেস্ক: সবসময় তাকে রোমান্টিক ঘরনার নাটকে অভিনয় করতে দেখা যায় মেহজাবিনকে। এবার নিজেকে ভাঙ্গার চেষ্টায় ব্যস্ত এ অভিনেত্রী। ঈদুল আজহার নাটকে নানা রকম মেহজাবিকে দেখতে পাবেন দর্শক। কিছুদিন আগে দেখা গেলো অচেনা এক মেহজাবিনকে। সামাজিক যোগাযোগমাধ্যমে সে ছবিটি  ঘুরছে এখনও। প্রথম দেখায় চেনার কোনো উপায় নেই যে এটি মেহজাবিন।

ছবিটির রেশ কাটতে না কাটতেই আবার নতুন লুকের ছবি নিয়ে আলোচনায় এলেন এ অভিনেত্রী। যে ছবিতে স্থুলকায় এক নারী হিসেবে দেখা যাচ্ছে তাকে। ‘মায়া সবার মতো না’। নামের একটি নাটকে এই মোটা মেহজাবিনকে দেখতে পাবেন দর্শক। 

মূলত স্থুলকায় এক নারীর সংগ্রাম নিয়েই নাটকটির গল্প। এর কাহিনী, সংলাপ ও পরিচালনা করেছেন সাগর জাহান। পরিচালক  বলেন, ‘স্থুলকায় এক নারীকে সমাজ কীভাবে দেখে, জীবনের বিভিন্ন ক্ষেত্রে তার সংগ্রাম কেমন, এই বিষয়গুলোই দেখানো হয়েছে নাটকে। এই চরিত্রটির পাশাপাশি একজন স্মার্ট ছেলের চরিত্রও আছে। কিন্তু গল্পটি প্রেমের না।’

স্মার্ট সেই ছেলেটির চরিত্রে অভিনয় করেছেন তাহসান। এই ছেলেটির অফিসেই চাকরির জন্য পরীক্ষা দিতে যায় মেহজাবিন। একটি প্রতিযোজিতামূলক সমাজে একজন বিত্তশালি ও স্মার্ট ছেলে দৃষ্টিকোন থেকে এক স্থুলকায় নারীকে দেখা যাবে ‘মায়া সবার মতো না’ নাটকে।

নির্মাতা জানান, ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হবে।

মতামত