ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক অভিযান

আব্দুস সামাদ আজাদ, মৌলভীবাজার: মৌলভীবাজারের সদর উপজেলার শেরপুরের বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ টি প্রতিষ্ঠানকে ৪ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছ্। আজ রবিবার (১৪ জুলাই ২০১৯ খ্রি:) সকাল ১০:০০ টা থেকে ১:০০ টা পর্যন্ত ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন শেরপুর পুলিশ ফাঁড়ির পুলিশ ফোর্স।

অভিযানকালে  মৌলভীবাজার রোডে অবস্থিত কলি হোটেলকে ৩ হাজার  টাকা, শেরপুর বাজারে অবস্থিত কাইয়ুম মিয়ার মুরগির দোকানকে ৫ শত টাকা, আফরোজগঞ্জ বাজারে অবস্থিত জয়গুরু ভেরাইটিজ ষ্টোরকে ১ হাজার টাকাসহ মোট ৪ হাজার ৫ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন উক্ত অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করা, পঁচা ও বাসি মিষ্টি বিক্রয় করা, ওজনে কম দেওয়াসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করেন।

 

মৌলভীবাজারের সদর উপজেলার শেরপুরের বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ টি প্রতিষ্ঠানকে ৪ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছ্।ে আজ রবিবার (১৪ জুলাই ২০১৯ খ্রি:) সকাল ১০:০০ টা থেকে ১:০০ টা পর্যন্ত ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন শেরপুর পুলিশ ফাঁড়ির পুলিশ ফোর্স। অভিযানকালে  মৌলভীবাজার রোডে অবস্থিত কলি হোটেলকে ৩ হাজার  টাকা, শেরপুর বাজারে অবস্থিত কাইয়ুম মিয়ার মুরগির দোকানকে ৫ শত টাকা, আফরোজগঞ্জ বাজারে অবস্থিত জয়গুরু ভেরাইটিজ ষ্টোরকে ১ হাজার টাকাসহ মোট ৪ হাজার ৫ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন উক্ত অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করা, পঁচা ও বাসি মিষ্টি বিক্রয় করা, ওজনে কম দেওয়াসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করেন।

মতামত