সততা ও নিষ্ঠাবান হয়ে জনগনের সেবা করে যাব -তথ্য প্রতিমন্ত্রী

মোঃসোহানুর রহমান সোহান,সরিষাবাড়ী (জামালপুর): দূর্নীতি ,কালো ছায়া ,টাকা পয়সা লেনদেন,চাকরি বানিজ্য এসব আমাকে দিয়ে হবে না ,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সততা ও নিষ্ঠাবান হয়ে জনগনের সেবা করে যাব বলে মন্তব্য করেছেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান।

তিনি আরও বলেন, আমি ভাগ্যবান, আমি অহংকার বোধ করি, আমি মাথা উচুঁ করে কথা বলি, আমি গর্ব অনুভব করি কারন আমি মুক্তিযোদ্ধার সন্তান। আমার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত বইছে। আমি কখনো ঐ জামাত-বিএনপি ও রাজাকারদের সাথে আপোষ হবো না। যতদিন বেচে থাকবো ততদিন মুক্তিযোদ্ধাদের সেবা করে যাবো।

আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের দল, নির্যাতিত মানুষের দল। বাংলাদেশ আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধারা, আওয়ামী পরিবার, বঙ্গবন্ধুর আদর্শের নেতা কর্মী ও মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা যতদিন জীবিত আছে ততদিন বিএনপি নামক একাত্তরের দালালরা কোন দিন মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না।

গতকাল শনিবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে প্রতিমন্ত্রীর পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠসহচর মরহুম এডভোকেট মতিয়র রহমান তালুকদারের মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এর সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বীর প্রতীক আব্দুল হাকিম, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, সাবেক ডেপুটি কমান্ডার নুরুল ইসলাম তরফদার, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, আগামী ১৬ জুলাই বঙ্গবন্ধুর সহচর সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি এড মতিউর রহমান তালুকদারের মৃত্যু বার্ষিকী যাতে সফল ভাবে পালিত সে বিষয়ে সকল মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করতে হবে।

মতামত