স্টামফোর্ড কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

আলোকিত দেশ প্রতিবেদক: গতকাল ১লা জুলাই, ২০১৯ রোজ সোমবার সকাল ১০ টায় স্টামফোর্ড কলেজের ২০১৯ সেশনে একাদশ শ্রেণীতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টামফোর্ড কলেজের অধ্যক্ষ মোঃ ইব্রাহিম হোসেন। সঞ্চালনায় ছিলেন আইসিটি বিষয়ের প্রভাষক নাদিয়া শিকদার।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টামফোর্ড স্কুল ও কলেজের সকল জুনিয়র ও সিনিয়র শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন সিনিয়র শিক্ষক মোহাম্মদ লুৎফুর রহমান ও গীতা পাঠ করেন প্রভাষক মৃদুল কুমার অধিকারী। তারপর ক্রমান্বয়ে বক্তব্য রাখেন অধ্যাপক মোজাম্মেল হক, অধ্যাপক সৈয়দ রমিজ উদ্দিন, সহকারী অধ্যাপক মোঃ আকতার হোসাইন, সহকারী অধ্যাপক শেখ মোঃ তারিক এবং স্টামফোর্ড স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা সালমা বেগম।

তারপর ২য় পর্যায়ে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক মোঃ গোলাম মাওলা। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিলো টেলিভিশন তারকা ও মডেল, গ্রামীণফোন বিজ্ঞাপনের জন্য ছোটবেলা থেকে সমাদৃত শিশু তারকা প্রার্থনা ফারদিন দিঘি ও তার বাব সুব্রত বড়ুয়া। দিঘি স্টামফোর্ড স্কুল থেকে পাশ করে এ বছর ২০১৯ সেশনে স্টামফোর্ড কলেজে বিজ্ঞান শাখায় ভর্তি হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে আপ্যায়নের মাধ্যমে শেষ হয় স্টামফোর্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠান-২০১৯।

মতামত