চৌদ্দগ্রামে পৃথক সড়ক দূর্ঘটনায় এক শিশু নিহত, বিএনপি নেতাসহ আহত ১৫

মোঃ আনিসুর রহমান,চৌদ্দগ্রাম কুমিল্লা প্রতিনিধি:কুমিল্লার চৌদ্দগ্রামে গত তিন দিনে পৃথক সড়ক দূর্ঘটনায় মোঃ তামিম(৭) নামের এক শিশু নিহত ও উপজেলা বিএনপির আহবায়ক মোঃ কামরুল হুদাসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। নিহত তামিম উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের প্রবাসী মাসুমের ছেলে।


মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদের দিন বুধবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বসন্তপুর এলাকায় হাইয়েস মাইক্রোবাসের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে মাইক্রোবাস ও রিকশা সড়কের পাশে পড়ে যায়। ঘটনাস্থলে রিকশার যাত্রী শিশু তামিম নিহত ও তার মামা আনসার সদস্য শাহ আলমসহ ৬ জন আহত হন। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় আহত শাহ আলম ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরদিন বৃহস্পতিবার ভোরে মহাসড়কের লালবাগ এলাকায় দূর্ঘটনায় উপজেলা বিএনপির আহবায়ক মোঃ কামরুল হুদার প্রাইভেটার কারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে তিনি আহত হন। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার শেষে চট্টগ্রামের একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। বিকেলে মহাসড়কের চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সামনে যাত্রীবাহী বাসের পিছনে হাইয়েস মাইক্রোবাসের ধাক্কায় কয়েকজন আহত হয়েছেন। সব ঘটনায় খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

মতামত