শ্যামনগরে অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ করলো ডিয়ার্স

রবিউল ইসলাম ,শ্যামনগর প্রতিনিধিঃ  ঈদের অনাবিল আনন্দ ও খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে একটি অলাভজনক, অরাজনৈতিক, সেচ্ছাসেবী বে-সরকারী উন্নয়ন মুলক সংস্থা “ডিয়ার্স” অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

জলবায়ু পরিবর্তন, শিক্ষা, স্বাস্থ্য,পরিবেশ গঠন, ক্ষুদ্র সঞ্চয়ে উদ্বুদ্ধকরন, দারিদ্রতা হ্রাস, ক্ষমতায়নের সঠিক দিক নির্দেশনার লক্ষে প্রত্যন্ত অঞ্চল শ্যামনগর উপজেলার অবহেলিত নারী ও পুরুষের সার্বিক উন্নয়নের ক্ষেত্রে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এরই অংশ হিসাবে সাউদার্ন চ্যা‌রি‌টি ফাউন্ড‌েশনের সহে‌যোগীতায় সোমবার (৩রা জুন)  সকাল ১০ টায় শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নে অবস্থিত সুন্দরবন প্রেসক্লাব প্রাঙ্গন ও বাড়ী বাড়ী গি‌য়ে শতাধিক অসহায় দরিদ্র, প্রতিবন্ধী ও বাঘ বিধবাদের মাঝে বিতরণ করেন ডিয়ার্স এর প্র‌তিষ্ঠাতা প‌রিচালক এম এম আব্দুল্লাহ আল মামুন।

ডিয়ার্স এর প্র‌তিষ্ঠাতা প‌রিচালক বলেন- ঈদের এই খুশীতে কেউ নতুন কাপড় পরবে আর কেউ পরতে পারবে না এটা মানা যায় না। আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে আজ আপনাদের মাঝে ঈদের খুশী ভাগাভাগি করে নিতে এই ঈদের পোশাক আপনাদেরকে দেয়া হচ্ছে।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপ‌জেলা রি‌পোর্টার্স ক্লা‌বের সহ সভাপ‌তি স.ম ওসমান গনী সোহাগ, সুন্দরবন প্রেসক্লাবের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক পিযুষ বাউলিয়া পিন্টু, ডিয়ার্সের সহ সভাপতি বেলাল হোসেন,‌ জিএম জাহাঙ্গীর আলম, হিসাব রক্ষক মনিরুজ্জামান মিন্টু, ডাঃ আফতাবুজ্জামান, জিএম নজরুল ইসলাম ও ম‌নিরুল ইসলাম, আল আমীন সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

                 

মতামত