শাকিব ও বুবলীর নতুন ছবি

চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন রাজু ২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির ঘোষণা দিয়েছিলেন। ওই সময় এর মহরতও হয়েছিল। কিন্তু নানা কারণে এর কাজ পিছিয়ে যায়। প্রায় ৬ বছর পর নতুন করে ছবিটি আবারও শুরু করতে যাচ্ছেন নির্মাতা। 

এবারও ছবির নায়ক শাকিব খান। কিন্তু অপু বিশ্বাসের জায়গার কাজ করতে যাচ্ছেন শবনম বুবলী। জাকির হোসেন রাজু বলেন, “বেশ ঘটা করে শাকিব-অপুকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত করেছিলাম। নানা প্রতিকূলতায় ছবির তখন শুটিং শুরু করতে পারিনি। তবে এবার আমারই লেখা গল্প নিয়ে সিনেমাটি নতুন করে শুরু করছি। অভিনয় শিল্পী তালিকায় বেশ পরিবর্তন আসছে।”

গত রোববার সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার দুটি গানের রেকর্ডিং হয়েছে। জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানগুলোর সুর ও সঙ্গীত করেছেন শফিক তুহিন। আর কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান’খ্যাত সঙ্গীতশিল্পী রাশেদ।

দুটি গানেরই দৃশ্যায়ন হবে তুরস্কে। এদিকে গত মাসে ‘আগুন’ নামে নতুন আরেকটি ছবির শুরু করার ঘোষণা দিয়েছিলেন জাকির হোসেন রাজু। তবে ‘আগুন’-এর আগে ‘মনের মতো মানুষ পাইলাম না’র শুটিং শুরু হবে বলে জানান এ নির্মাতা।

মতামত