প্রাকৃতিক দুর্যোগের চেয়ে এখন বড় ভয় আওয়ামী লীগ: গয়েশ্বর

অনলাইন ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশে প্রাকৃতিক দুর্যোগের চেয়েও এখন আওয়ামী লীগ বড় আতঙ্ক। দেশের মানুষ আজ অশান্তিতে। ভোটের অধিকার চাইতে গিয়ে খালেদা জিয়া জেলে। ভোটের অধিকার ফিরিয়ে না পাওয়া পর্যন্ত দেশে ন্যায়বিচার প্রতিষ্ঠা হবে না।

সোমবার বরগুনার পাথরঘাটা উপজেলার দক্ষিণ চরদুয়ানীতে ঘূর্ণিঝড় ফণীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণকালে এক পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সরকারদলীয় নেতারা বলে বেড়াচ্ছেন, ছাত্রলীগ সক্রিয় ছিল বলেই বাংলাদেশের মানুষ ঘূর্ণিঝড় ফণী থেকে রেহাই পেয়েছে। সরকারের ওপর নয়, ভরসা করতে হবে আল্লাহর ওপর।

চরদুয়ানী ইউনিয়ন বিএনপির সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির সহসভাপতি সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, সাংগঠনিক সম্পাদক বিলকিচ জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু ও বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা।

পাথরঘাটা পৌর বিএনপির সভাপতি খলিলুর রহমান চাপরাশি জানান, ঘূর্ণিঝড় ফণীর তাণ্ডবে দক্ষিণ চরদুয়ানী গ্রামের ৫০ পরিবারের মধ্যে প্রত্যেককে এক হাজার করে টাকা, ৫০০ পিস শাড়ি-লুঙ্গি এবং নিহত পরিবারকে দুই বান্ডিল টিন দেওয়া হয়েছে।

মতামত