খালেদা জিয়ার মুক্তি আদালতের ব্যাপার: হানিফ

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, এতিমদের টাকা আত্মসাতের কারণে সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য আদালতের দ্বারস্থ হতে হবে। রাস্তায় বিশৃঙ্খলা করে মুক্তি পাওয়া যাবে না। কারণ এটা সম্পূর্ণ আদালতের এখতিয়ার। এখানে সরকারের কিছু করার নেই।

বুধবার বগুড়া জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি মমতাজ উদ্দিনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। হানিফ বলেন, বিএনপি-জামায়াত জোট বেঁধে ষড়যন্ত্র অব্যাহত রাখায় খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানকে নিয়ে ক্ষমতায় থেকে দুর্নীতিতে রেকর্ড সৃষ্টি করায় জনগণ ভোটের মাধ্যমে এর জবাব দিয়েছেন।

তিনি আরও বলেন, বগুড়ায় প্রথম মহান স্বাধীনতার পতাকা উত্তোলনকারী মমতাজ উদ্দিনকে পরিবারসহ আগুনে পুড়িয়ে হত্যার ষড়যন্ত্র করে ২০১৩ সালে তার বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছিল। সৃষ্টিকর্তা তাকে বাঁচিয়েছেন। তার পরও মমতাজ উদ্দিনকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে সরানো যায়নি।

বিকেলে বগুড়া জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বগুড়া-১ আসনের সাংসদ আব্দুল মান্নান, বগুড়া-৫ আসনের সাংসদ হাবিবর রহমান, প্রয়াত মমতাজ উদ্দিনের ছেলে মাসুদুর রহমান মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু প্রমুখ।

মতামত