উন্নয়নমূলক কর্মকান্ড ও এলাকাবাসীর পাশে থাকতে চান সাবেক সাংসদপুত্র সাগর

আজিম বাহাদুরঃ

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে নেছারাবাদ(স্বরূপকাঠী) উপজেলা পরিষদ নির্বাচন। প্রার্থীদের মনোনয়ন দাখিল ও যাচাই-বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। প্রতীক বরাদ্ধের পরেই নির্বাচনী আচরনবিধি অনুযায়ী আনুষ্ঠানিকভাবে ভোট যুদ্ধে মাঠে নামবেন প্রার্থীরা।
উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচনে জনগন ও তরুন ভোটারদের মাঝে আলোচনায় অনেকটা এগিয়ে পিরোজপুর ২ আসনের সাবেক সাংসদ অধ্যক্ষ শাহ আলম এর পুত্র মেহেদী হাসান সাগর। ইতিমধ্যে মেহেদী হাসান সাগরের প্রচারনায় ব্যপক সাড়া ফেলেছে স্হানীয়দের মাঝে। উপজেলার একটি পৌরসভা ও দশটি ইউনিয়নে নিয়মিত গনসংযোগ করছেন সাবেক সাংসদ পুত্র মেহেদী হাসান সাগর। এলাকাবাসীর ধারনা অধ্যক্ষ শাহ আলম এমপি ও পিরোজপুর জেলা পরিষদ প্রাশাসক থাকাকালীন এলাকার যেমন উন্নয়ন হয়েছে এবং স্হানীয়রা সার্বক্ষনিক সুখে দুঃখে কাছে পেয়ছে, তার পুত্র সাগর ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে তিনিও পিতার মত সকলের পাশে থাকবেন।
মেহেদী হাসান সাগর বলেন, নেছারাবাদ(স্বরূপকাঠীবাসীর) সার্বিক উন্নয়নমূলক কর্মকান্ড ও জনসাধারনের পাশে থাকতে চাই। মানুষের কল্যানে কাজ করতে চাই। স্বরূপকাঠীবাসীর সেবায় একজন জনপ্রতিনিধি হয়ে কাজ করার সুযোগ চান তিনি।

মতামত