অলংকার হোক প্রিয়জনদের কাছে ভালোবাসার অহংকার -পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
“আমাদের তৈরি পন্য আমাদের অহংকার”- এই স্লোগানকে সামনে রেখে গতকাল ৭মার্চ বৃহস্পতিবার দিনাজপুর প্রাসেক্লাব ভবনের দ্বিতীয় তলা এম আব্দুর রহিম মিলনায়তনে দেশের সর্ববৃহৎ ও সুনামধন্য জুয়েলারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়াল্ডর্ এর আয়োজনে ৫দিন ব্যাপি ফাল্গুনী গোল্ড ও ডায়মন্ড জুয়েলারী উৎসবের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
উদ্বোধন অনুষ্ঠানে ফিতা কেটে ফাল্গুনী গোল্ড ও ডায়মন্ড জুয়েলারী উৎসবের প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কায়েম উদ্দিন, দিনাজপুর চেয়ামবার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক আজিজুল ইকবাল চৌধুরী, আলহাজ্ব মোফাজ্জল হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল। স্বাগত বক্তব্য রাখেন ফাল্গুনী গোল্ড ও ডায়মন্ড জুয়েলারী উৎসবের দিনাজপুর মেলা ম্যানেজার অভিজিৎ ভট্টাচার্য্য। অনুষ্ঠানে এশিয়া ব্যাংক দিনাজপুরের ম্যানেজার মোঃ আক্কাস আলী প্রথম খরিদদার হিসেবে অলংকার কিনে উৎসবের যাত্রা শুরু করেন। প্রধান অতিথির বক্তব্যে পুলিম সুপার সৈয়দ আবু সায়েম বলেন, অলংকার হোক প্রিয়জনদের কাছে ভালোবাসার অহংকার। আমাদের সমাজে সব প্রিয়জনরাই উপহার পছন্দ করে। আমরা সাধ্য অনুযায়ী উপহার দিয়ে আনন্দঘন সম্পর্ক গড়তে চাই। ডায়মন্ড ওয়াল্ডে’র ফাল্গুন গোল্ড ও ডায়মন্ড জুয়েলারী উৎসবের উপহার অনেকের ভালোবাসার প্রতীক হয়ে আজীবন হৃদয়ের মন্দিরে প্রেমের পথ রচনা করবে। উদ্বোধন অনুষ্ঠানে ডায়মন্ড ওয়াল্ডে’র ফাল্গুন গোল্ড ও ডায়মন্ড জুয়েলারী’র কর্মকর্তা জনি সাহা, সমীত দেবনাথ সহ দিনাজপুর প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত দিনাজপুর প্রেসক্লাবের দ্বিতীয় তলায় ফাল্গুনী গোল্ড ও ডায়মন্ড জুয়েলারী উৎসব সবার জন্য খোলা থাকবে। দিনাজপুরবাসীর জন্য সুখবর হলো যে, ডায়মন্ড জুয়েলারীতে তারা ৩০% এবং গোল্ড জুয়েলারী’র মজুরীতে থেকে ৫০% ছাড় দিয়েছে।

মতামত