শামীম হাসানের সঙ্গে মেয়েটি কে?

অনলাইন ডেস্ক: একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন অভিনেতা শামীম হাসান সরকার। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম ‘লিঙ্ক হবে?’ একেবারে ভিন্ন রকম গল্পের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রকাশের মাধ্যমে দেশীয় অডিও ভিজুয়াল ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করতে যাচ্ছে আরডব্লিউ এন্টারটেইনমেন্ট।

শানের গল্প ভাবনায় ‘লিঙ্ক হবে?’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রণক ইকরাম। লতা আচারিয়ার পরিচালনায় এতে মূল ভূমিকায় দেখা যাবে শামীম হাসান সরকারকে। তার সাথে জুটি বেঁধে এই স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করছেন তানিয়া বৃষ্টি। ‘লিঙ্ক হবে?’র চিত্রগ্রহণ করেছেন সানি খান, আবহ সংগীতে ছিলেন রেজওয়ান সাজ্জাদ, সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন সোহাগ খান এসকে।

‘লিঙ্ক হবে?’র গল্প গড়ে ওঠেছে কনজার্ভেটিভ ফ্যামিলির মেয়ে ও তার বয়ফ্রেন্ডকে ঘিরে। অন্য আট দশটি ব্ল্যাকমেইলিংয়ের ঘটনার মতো এখানেও একান্ত ব্যক্তিগত মুহূর্তকে পুঁজি করা হয়। কিন্তু একেবারে ভিন্নভাবে। গল্প যায় ঘুরে। পরেরটুকু চমকে ঠাসা। যা এখনই বলতে চাইছেন না নির্মাতা। তার প্রত্যাশা, স্বল্পদৈর্ঘ্যের এই ছবিটি দেখে সবার ভালো লাগবে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে শামীম সরকার বলেন, কাজটি করে ভালো লেগেছে। গল্পটি দুর্দান্ত। সচরাচর যা হয়, এই ধরনের গল্পে কোনো মেসেজ থাকে না- কেবল বাণিজ্যিক সুড়সুড়ির জন্য বানানো হয়। কিন্তু এই কাজটি সেখান থেকে একেবারেই আলাদা।

মতামত