মাটিরাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১

আবুল হাসেম,মাটিরাঙ্গা প্রতিনিধিঃ খাগড়াছড়ির মাটিরাঙ্গার কাঠ বোঝাই ট্রাকের চাকায় পিস্ট হয়ে কুলছুম বেগম (২৭) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে মাটিরাঙ্গা-তানাক্কাপাড়া সড়কে বেলছড়ি সমিতি টিলা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

কুলছুম বেগম দুই কন্যা সন্তানের জননী। তিনি বেলছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ছনখোলাপাড়ার মোঃ আইয়ুব আলীর স্ত্রী। তিনি স্বামীসন্তানসহ মাটিরাঙ্গায় ভাড়া বাড়িতে থাকতেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে দুই কন্যা সন্তানসহ ভাড়ায় চালিত মোটর সাইকেল যোগে মাটিরাঙ্গা থেকে বেলছড়ি বাবার বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন কুলছুম বেগম। সমিতি টিলা এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে আসা কাঠ বোঝাই ট্রাককে (চট্টমেট্টো-ট ১১-৪৬৭০) সাইড দেয়ার সময় তিনি সন্তানসহ মোটর সাইকেল থেকে পড়ে যান। এসময় ট্রাকের পেছনের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। এ সময় ভাগ্যক্রমে বেঁচে যায় তার কোলে থাকা দুই কন্যা সন্তান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ সৈয়দ মোঃ জাকির হোসেন পিপিএম বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটি অাটক করা হয়েছে। ট্রাক চালক পলাতক রয়েছে।

মতামত