ময়মনসিংহে এক সৌদি নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি: বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে জেলার গৌরীপুর উপজেলার ডৌহাখলা গ্রামের আবু সাইদ সানির বাড়ি থেকে সৌদি নাগরিকের মরদেহ উদ্ধার করা হয়।তার নাম আবু নাছের আল দুসারি (৪৫)।সানির ভাষ্যমতে, অতিরিক্ত মদ্যপানে সৌদি ওই নাগরিকের মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ডৌহাখলা গ্রাামের করম আলীর পুত্র আবু সাঈদ সানির সঙ্গে প্রায় ২০ বছর আগে আবু নাছের আল দুসারির ঢাকায় পরিচয় হয়।ওই পরিচয়ের সূত্র ধরেই আবু নাছের আল দুসারি অবকাশ যাপনের জন্য গৌরীপুরে বসবাস শুরু করেন।

হলি আর্টিজেনে হামলার ঘটনায় সারাদেশে বিদেশিদের ওপর নানা বিধিনিষেধ আরোপ হলে তিনি সে সময় চলে যান।তবে প্রায়ই বাংলাদেশে আসতেন। গত বছরের ৯ ডিসেম্বর সানির বাড়ি ডৌহাখলা গ্রামে আসেন আবু নাসের। এরপর থেকে আবু নাছের আর সানি এক সঙ্গেই থাকতেন।বৃহস্পতিবার রাতে সানির বাড়িতে আবু নাছেরর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গৌরীপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।পরে রাত ১১টার পর গৌরীপুর উপজেলা স্বস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসার ইশতিয়াক মোশারফ ঘটনাস্থলে এসে আবু নাছেরর স্বাস্থ্য পরীক্ষা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।এ ব্যাপারে মেডিকেল অফিসার ইশতিয়াক মোশারফ বলেন, সৌদি নাগরিকের অনেক আগেই মুত্যু হয়েছে। তবে কি কারণে মৃত্যু য়েছে সেটা ময়নাতদন্ত না করে বলা যাচ্ছেনা।

ওসি বলেন, জব্দকৃত আবু নাছেরের পাসপোর্ট সূত্রে জানা গেছে তিনি সৌদি আরবের দাম্মাম নগরীর বাসিন্দা। তার বাবার নাম ফালেহ। আমরা আবু নাছেরের মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। তবে তদন্ত শেষ না করে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাচ্ছেনা।

মতামত