প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে প্রতিটি ক্ষেত্রে বিস্ময়কর উন্নয়ন হয়েছে: রুহুল এমপি

মতলব উত্তর প্রতিনিধি: চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ¦ নুরুল আমিন রুহুল বলেছেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। দেশকে এগিয়ে নিতে ও চলমান উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই।
শুক্রবার দুপুরে নিজ বাড়ী মতলব উত্তর উপজেলার নাউরীতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কোনো অস্ত্রবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী বাহিনী ও অপরাজনীতির আশ্রয় প্রশ্রয় দেয়া হবেনা। আমার কাছে দল-মত নির্বিশেষে এ উপজেলার জনগণ সবাই সমান। জনগণের সুখে-দুঃখে আমি তাদের পাশে রয়েছি। মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে, সে জন্য পুলিশ প্রশাসন কাজ করছে। ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে কারাগারে পাঠানো হচ্ছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দল তথা দেশনেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতিক দিবে তার পক্ষে নেতাকর্মীদের নিয়ে কাজ করে তাকে বিজয়ী করব।

নুরুল আমিন রুহুল বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে উপজেলা নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয়ের কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে প্রতিটি ক্ষেত্রে বিস্ময়কর উন্নয়ন হয়েছে। এ উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংশিত ও সমাদৃত। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতা ও সততার জন্যই দেশের এ অভাবনীয় উন্নয়ন সম্ভব হয়েছে।

এ সময় উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মনোয়ারুল ইসলাম, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মো. মুক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা মো. দাদন ফরাজী’সহ যুবলীগ, ছাত্রলীগ’সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত