কবির হাটের কেউ সন্ত্রাসী কার্যক্রম চালালে তাকে ছাড় দেওয়া হবেনা:একরামুল করিম এমপি

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নোয়াখালীর কবির হাট উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,মহিলালীগ সেচ্চাসেবকলীগ ও কৃষকলীগের উদ্দ্যেগে এমপি একরামুল করিম চৌধুরীর বাড়িতে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকালে জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি ।

তিনি বলেন এক সময় কবির হাটের মানুষ মাইজদী ও কোম্পানীগঞ্জ গিয়ে ক্ষমতা দেখিয়ে কোনো কাজ করতে পারত না । আজ কবির হাটের মানুষ পুরো নোয়াখালীতে দাপটের সাথে ঘুরে বেড়াচ্ছে এবং কাজ কর্ম করছে। আমি ২০০১সালে নির্বাচনে ঐক্য পরিষদ থেকে নির্বাচন করে এ কবির হাটকে আলোচনায় আনি। পরে ২০০৮সালে সদর সুবর্ণচরের মানুষের ভালোবাসায় আমাকে এমপি নির্বাচিত করে ।এর পর থেকে শুধু সদর সুবর্ণচর নয় কবির হাট কেও একই ভাবে উন্নয়ন করি। তিনি আরো বলেন, আতœীয় স্বজনের জালায় এমপিদের কাছে সাধারণ মানুষ যেতে পারত না , তাই আত্নীয় স্বজনদের সাথে নিয়ে আর রাজনীতি করব না,কবির হাটের কেউ সন্ত্রাসী কার্যক্রম চালালে তাকে ছাড় দেওয়া হবেনা । তিনি উপজেলা পরিষদ নির্বাচন প্রসঙ্গে বলেন, শিউলী গত ১০বছরে এ উপজেলায় যে উন্নয়ন করেছেন তা আপনারাই ভালো জানেন । শিউলীর চাইতে যদি কেউ যোগ্য থাকে তাহলে আমি কিছুই বলবো না ।

বক্তারা ও উপস্থিত নেতা কর্মীরা শিউলীর পক্ষে শ্লোগান দেন এবং কামরুন নাহার শিউলীকে আবারো উপজেলা চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন দিতে প্রধানমন্ত্রী ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নিকট দাবি জানান । এসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল মমিন বিএসি, সাংগঠনিক সম্পাদক সামসুউদ্দিন সেলিম ,শহর আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু ও সাধারণ সম্পাদক শহিদউল্যা খান সোহেল সহ নেতৃবৃন্দ।

মতামত