আনজুমান এ এহইয়ায়ে সুন্নাহ রাঙ্গুনীয়া পদুয়া ইউনিয়ন শাখার কাউন্সিল সম্পন্ন

মুহাম্মদ দেলোয়ার হোসাইন, রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনীয়ায় রাহাতীয়া দরবারে শরীফের আধ্যাত্মিক সংগঠন আনজুমান-এ-এহইয়ায়ে সুন্নাহ বাংলাদেশ, রাঙ্গুনীয়া পদুয়া ইউনিয়ন শাখার কাউন্সিল বুধবার (৬ জানুয়ারী) রাজারহাটস্থ নুরে মদিনা কনভেনশন হলে আলহাজ্ব শফিউল কদর নঈমীর সভাপতিত্বে ও মাওলানা আলমগীর হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙ্গুনিয়া রাহাতীয়া দরবার শরীফের সাজ্জাদানশীন ও কেন্দ্রীয় কমিটির সম্মানিত চেয়ারম্যান শাহজাদা আলহাজ্ব সৈয়দ ওবাইদুল মোস্তাফা নঈমী (মঃজিঃআ)। তিনি তাঁর বক্তব্যে বলেন, সাংগঠনিক তৎপরতার মাধ্যমে দেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষায় যত্নবান হয়ে দেশের সেবা, দ্বীন-মাজহাব-মিল্লাত ও মানব সেবায় এগিয়ে আসার আহ্বান জানিয়ে দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল কবির তালুকদার। অনুষ্ঠানে কাউন্সিলর হিসেবে উপস্থিত ছিলেন, আনজুমান-এ-এহইয়ায়ে সুন্নাহ বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা সৈয়দ নিজাম উদ্দিন নঈমী। অনুষ্ঠানের বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা  গোলামুন্নবী নঈমী, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম নঈমী, আলহাজ্ব মাওলানা আব্দুল হামিদ নঈমী, মাওলানা রেজাউল করিম নঈমী, উপাধ্যক্ষ রফিকুল ইসলাম নঈমী, আলহাজ্ব এমদাদ হোসাইন চৌধুরী, আলহাজ্ব দানু মিয়া মেম্বার, আলহাজ্ব আবু তাহের তালুকদার প্রমুখ।

কাউন্সিল অধিবেশনে সর্ব সম্মতিক্রমে আলহাজ্ব মৌলানা আব্দুল হামিদ নঈমীকে সভাপতি, সোলায়মান সওদাগরকে সাধারণ সম্পাদক ও মাওলানা রেজাউল করিম নঈমীকে সাংগঠনিক সম্পাদক করে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। 

মতামত