ধামরাই ৩ দিন ব্যাপি তাফসিরুল কোরআন মাহফিল আজ থেকে শুরু

মাহবুবুল আলম, ধামরাই প্রতিনিধি:  ঢাকার অদূরে ধামরাইয়ে আজ শুক্রবার ১ফেব্রুয়ারী থেকে ৩দিন ব্যাপি তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হবে। ধামরাই উপজেলা ইমাম পরিষদের আয়োজনে পৌরশহরের ঐতিহাসিক যাত্রাবাড়ি মাঠ প্রাঙ্গনে প্রত্যেহ বিকেল থেকে এ মাহফিল শুরু হবে।
এতে প্রথমদিন আজ শুক্রবার পবিত্র কোরআন ও হাদিস থেকে বয়ান করবেন প্রধান আলোচক মুফতি হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী, মুফতি মুহাম্মদ কেফায়াতুল্লাহ আজহারী ও হাফেজ মাওলানা মুফতি ইমদাদুল্লাহ। প্রধান মেহমান হিসেবে থাকবেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম। সভাপতিত্ব করবেন মাওলানা মুহাম্দ আব্দুস সালাম।

দ্বিতীয় দিন ২ জানুয়ারী শনিবার প্রধান আলোচক হাফেজ মাওলানা যোবায়ের আহমদ আনসারী, মাওলানা মুফতি মুহাম্মদ ছিবগাতুল্লাহ ও মুফতি মুহাম্মদ ওয়াজেদ আলী। প্রধান মেহমান পৌর মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা। সভাপতিত্ব করবেন হাফেজ মাওলানা আনোয়ার হুসাইন মর্তুজা।
তৃতীয় দিন ৩ জানুয়ারী রবিবার প্রধান আলোচক শাইখুল হাদীস আল্লামা জুনায়েদ, মাওলানা আজিজুল ইসলাম জালালী, হাফেজ কারী মুহাম্মদ খোরশেদ আলম।

প্রধান মেহমান স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। সভাপতিত্ব করবেন মুফতি মুহাম্মদ আশরাফ আলী। উক্ত তাফসিরুল কোরআন মাহফিলে দেশের ধর্মপ্রাণ মুসলমানদের যোগদান করার জন্য আহবান জানিয়েছেন ধামরাই উপজেলা ইমাম পরিষদের সকল সদস্যবৃন্দ।

মতামত