আ’লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ভোট ডাকাতি করেছে: মির্জা ফখরুল

কাজী শাহ্ আলম ,লালমনিরহাট প্রতিনিধি: কলংকিত এ নির্বাচনের ফলাফল নিয়ে দেশের জনগনের কাছে মুখ্য বিষয় নয়। মুখ্য বিষয় হচ্ছে- জনগনের ভোটের অধিকার হরন করা হয়েছে। দীর্ঘ দিন পর দেশের মানুষ ভোটের সুযোগ পেয়েছিল। কিন্তু আ’লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ভোট ডাকাতি করেছে। সুতরাং এ ফলাফলের সরকার সঠিক নয়। এ সরকার জনগনের প্রতিনিধিত্ব করে না। এই সরকার ও এই সিইসি’র অধিনের কোন নির্বাচনে যাবে না ঐক্যফ্রন্ট।

সোমবার (২১ জানুয়ারী) লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের খলাইঘাট এলাকায় নির্বাচনী সহিংশতায় নিহত বিএনপি নেতার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, আমরা আগেই বলেছি এ ভোট বাতিল করে পুনরায় নিরপেক্ষ তত্ত্বধায়ক সরকারের অধিনে নির্বাচন করতে হবে। গত নির্বাচনে আওয়ামীলীগের সন্ত্রাসীরা বিএনপি তথা ঐক্যফ্রন্টের অনেক নেতাকর্মীকে নির্মম ভাবে খুন করেছে। নিহতদের প্রতি ঐক্যফ্রন্ট সমবেদনা জানায়। আমরা তথা সারা দেশবাসী নিহতদের পরিবারের পাশে থাকবে।

প্রথমে ঐক্য ফ্রন্টের নেতাকর্মীরা রাজপুরের খলাইঘাট এলাকায় নির্বাচনী সহিংশতায় নিহত ওয়ার্ড বিএনপি নেতা তোজাম্মেল হকের কবর জিয়ারত করেন এবং নিহতের পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানান ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা। এরপর নিহত বিএনপি নেতার বাড়ির পাশে এক প্রতিবাদ সমাবেশে যোগ দেন নেতাকর্মীরা। এ সময় মির্জা ফখরুলের সাথে ছিলেন, বঙ্গবীর কাদের সিদ্দিকী, আব্দুর রব, জাফর উল্লাহ চৌধুরী, কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু প্রমুখ।

মতামত