কোটচাঁদপুরে ট্রেনে কেটে অজ্ঞাত বৃদ্ধ ব্যক্তির মৃত্যু

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি॥

ঝিনাইদহের কোটচাঁদপুরে অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ৬৫ বছরের এক বৃদ্ধ ব্যাক্তির মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৮ টার দিকে কোটচাঁদপুর রেল ষ্টেশনের অদূরে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

প্রতাক্ষ্যদর্শীরা জানান, সকাল ৮ টার দিকে একটি মালবাহী ট্রেন প্লাটফর্মে প্রবেশের মুখে হটাৎ বৃদ্ধ লোকটি ট্রেনের সামনে ঝাপিয়ে পড়ে। এসময় তার শরীর দ্বি-খন্ডীত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ধারনা করা হচ্ছে বৃদ্ধ ব্যাক্তিটি আত্মহত্যা করতে পারে।

কোটচাঁদপুর রেল ষ্টেশন মাষ্টার গোলাম মোস্তফা জানান, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা খুলনাগামী বি.আই.কে ২০ ডাউন মালবাহী ট্রেনটি কোটচাঁদপুর প্লাটফর্মে প্রবেশের মুখে বৃদ্ধ লোকটি ট্রেনের সামনে বসে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি আরও জানান, নিহতের পরিচয় এখনো সনাক্ত করা সম্ভব হয়নি। বিষয়টি জি.আর.পি পুলিশকে জানানো হলে ঘটনাস্থল থেকে লাশ ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়।

কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নবাগত (ওসি) কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনা স্থলে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে যাতে করে কোন ট্রেনের চলাচলে বিঘœ না হয়। আরও জানান, জি.আর.পি পুলিশ না আসা পর্যন্ত নিহতের লাশ পাহাড়ায় থাকবে পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় সনাক্ত করা যায়নি।

মতামত