‘কু’ কুটির ও জননেত্রী থেকে দেশ রতœ দু’টি গ্রন্থের মোড়ক উন্মোচন

মতলব উত্তর প্রতিনিধি : ইঞ্জিনিয়ার মো. কুদ্দুছুর রহমান রচিত ‘কু’ কুটির ও জননেত্রী থেকে দেশ রতœ দু’টি গ্রন্থের মোড়ক উন্মোচন করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ¦ নুরুল আমিন রুহুল। শনিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে ‘কু’ কুটির ও জননেত্রী থেকে দেশ রতœ বই দু’টির মোড়ক উন্মোচন করেন। লেখক ইঞ্জিনিয়ার মো. কুদ্দুছুর রহমান বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের আজীবন সদস্য।

রাজনৈতিক বিশ্লেষক ইঞ্জিনিয়ার কুদ্দুসুর রহমান কর্তৃক লিখিত গ্রন্থ ‘জননেত্রী থেকে দেশ রতœ’ বইয়ে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ¦ নুরুল আমিন রুহুল বলেন, বই লেখা একটি কঠিন কাজ। এ কাজটি আমাদের এলাকার ছেলে কুদ্দুছুর রহমান করেছে। এ বই দুটি পড়ার আহ্বান জানান উপস্থিত সকলকে। তিনি আরো বলেন, লেখাপড়ার বিবল্প নেই। বেশি বেশি বই পড়ার জন্য সকলকে আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. রুহুল আমিন, সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, মতলব উত্তর থানার ওসি মো. কবির হোনের, জনতা ব্যাংক লিঃ এর জেনারেল ম্যানেজার মো. মনিরুজ্জামান ঢালী’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মতামত