ফুলপুরে মেজবাহ উদ্দিন খাঁন স্মৃতি পুরস্কার ২০১৯ অনুষ্ঠিত

মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি: আদর্শ সমাজকল্যাণ সংগঠন কর্তৃক আয়োজিত “বীর মুক্তিযোদ্ধা মরহুম মেজবাহ উদ্দিন খাঁন স্মৃতি পুরস্কার   ২০১৯” ৮ তারিখ রোজ মঙ্গলবার সুুুষ্ঠভাবে ভাবে সম্পন্ন হয়েছে। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ এনায়েত হোসেন অনুষ্ঠান  সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে বিলাসাটি তমিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের  ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর মেধাবী ছাত্রছাত্রীদের পুরস্কার বিতরণ করা হয়। এই কাজক্রম এ+ মডেল কিন্ডারগার্টেন এন্ড স্কুলে দুপুর ২ ঘটিকায় শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা জনাব মোঃ আব্দুল মোতালেব খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটখোলা মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জুনায়েত হোসেন।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন  বিলাসাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সংগঠনের উপদেষ্টা জনাব মুজিবুর রহমান খান । সভাপতির বক্তব্যে তিনি সামাজিক উন্নয়নে সংগঠনের ভুমিকার কথা উল্লেখ করেন এবং সংগঠনের কার্যক্রমকে বৃদ্ধি করার আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে শালিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক  ও সংগঠনের উপদেষ্টা জনাব আব্দুল মোতালেব খান বলেন, এই সংগঠন দীর্ঘদিন ধরে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। ভবিষ্যতে সংগঠনের কার্যক্রম আরও বৃহৎ পরিসরে করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান করেন। তিনি শিক্ষার্থীদের জীবনের লক্ষ্য অর্জনে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে ছাত্রছাত্রীদের সঠিকভাবে পড়ালেখা করার আহবান জানান।

অনুষ্ঠানে উপস্থিত বক্তারা ভবিষ্যতে সংগঠনকে সার্বিকভাবে সহায়তা করার প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো নাহিদ হাসান খান অনতু, দপ্তর সম্পাদক মো. তানজীদ খান এবং গ্রামীন উন্নয়ন বিষয়ক সম্পাদক মো নয়ন শরীফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরাব হাসান খান এবং বিলাসাটি তমিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রী।  সভাপতির ভাষনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

মতামত