এবার রাজশাহীর বোলিংয়ে ধরাশায়ী খুলনা

অনলাইন ডেস্ক: গেল ম্যাচে ঢাকার বিপক্ষে একশ’ রানের গন্ডি পেরুতে পারেনি খুলনা টাইটান্স। মাত্র ৮৭ রনে অলআউট হয়ে যায় তারা। এরপর নিজেদের তৃতীয় ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে তারা তুলতে পেরেছে মাত্র ১১৭ রান। হারায় ৯ উইকেট। অলআউট না হলেও রান পাননি ব্যাটসম্যানরা। টপ অর্ডারের ব্যর্থতার পর মিডল অর্ডারের ব্যর্থতায় এই রানে থামে তারা।

এর আগের দুই ম্যাচে টস জিতে বল করার সিদ্ধান্ত নেন খুলনার অধিনায়ক মাহমুদুল্লাহ। কিন্তু লাভের লাভ কিছু না হওয়ায় তৃতীয় ম্যাচে এসে টস জিতে শুরুতে ব্যাট নেন তিনি। কিন্তু এদিনও ব্যর্থ তার দলের ব্যাটসম্যানরা। আসরের প্রথম ম্যাচে অবশ্য তারা ১৬১ রান তুলেছিল। হেরেছিল ৯ রানে। আসরের শুরুতে সাদামাটা দল নিয়ে দিয়েছিল ভালো খেলার আভাস। কিন্তু সে আশা এখন গুড়েবালি।

খুলনার হয়ে রাজশাহীর বিপক্ষে এ ম্যাচে স্টারলিং করেন ১৪ রান। তার ওপেনিং সঙ্গী জুনায়েদ সিদ্দিকী করেন ২৩ রান। পরে মাহমুদুল্লাহ মোটে ১১ রান করে ফেরেন। ডেভিড ম্যালান করেন ২২ রান। আরিফুল হক ফেরেন ১২ এবং ওয়াইস করেন ১৪ রান। দলের যারা ভরসা দেবেন সবাই মোটামুটি সেট হয়ে সাজঘরে ফেরেন। আর এ কারণে দলের রান বাড়েনি তাদের।

রাজশাহীর হয়ে এ ম্যাচে ইসুরু উদানা ৪ ওভারে ১৫ রান দিয়ে নেন ৩ উইকেট। মুস্তাফিজুর রহমান ৪ ওভারে ১৮ রান খরচায় ২ উইকেট নেন। এছাড়া সৌম্য সরকার, আরাফাত সানি এবং কায়িস আহমেদ একটি করে উইকেট নেন।

মতামত