মাটিরাঙ্গায় ইয়াবাসহ দম্পতি আটক


আবুল হাসেম, মাটিরাঙ্গা প্রতিনিধি •


খাগড়াছড়ি মাটিরাঙ্গায় মোঃ আব্দুল মান্নান (৩০) ও তার স্ত্রী মিসেস ফাতেমা বেগম (২৪) নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে মাটিরাঙ্গা সেনা জোনের নিরাপত্তা বাহিনীর সদস্যরা। মোঃ আব্দুল মান্নান মাটিরাঙ্গা উপজেলার বাইল্যাছড়ি’র আমির হোসেনের ছেলে

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে, মাটিরাঙ্গার বাইল্যছড়ি গ্রামের নাসিরের দোকানের পাশে ইয়াবা ব্যবসা করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী জোনাল স্টাফ অফিসার মেজর মাজহারুল ইসলাম ভূইঁয়া’র নেতৃত্বে নিরাপত্তাবাহিনীর একটি টহল দল মাটিরাঙ্গা বাইল্যছড়ি গ্রামের এলাকায় বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে অভিযান চালিয়ে মো: আব্দুল মান্নান ও তার স্ত্রী ফাতেমা বেগমকে বাইল্যছড়ি গ্রামের নাসির‘র দোকানের মোড় এলাকায় আব্দুল মান্নানের নিজ বাড়ি থেকে আটক করে এই সময় আব্দুল মান্নানের বাড়িতে থাকা মো: নুর আলম নামে আরেক ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যায়।

আটকের পর তাদের কাছে ৯৭ টি ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ৭ হাজার ৭শ ৩৫ টাকা, ২টি মোবাইল ফোন এবং ৩ টি সিমকার্ড এবং ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী জোনাল স্টাফ অফিসার মেজর মাজহারুল ইসলাম ভূইঁয়া বলেন, প্রাথমিক জিজ্ঞাাসাবাদে আটককৃত মো: আব্দুল মান্নান ও তার স্ত্রী ফাতেমা বেগম, ইয়াবা বিক্রি’র কথা স্বীকার করে বলে অনেক দিন ধরে তারা এলাকায় ইয়াবা বিক্রয় করে আসছে।

আটককৃতদের মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো: জাকির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক স্বামী ও স্ত্রী বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে

মতামত