শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়


রবিউল ইসলাম, শ্যামনগর •


শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার (০৬ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি, দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার শ্যামনগর প্রতিনিধি গাজী আল ইমরানের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর থানার নবাগত ওসি মো. আবুল কালাম।

তিনি তার বক্তব্যে বলেন, অপরাধ দমনই পুলিশের কাজ। আমি প্রথমেই শ্যামনগর থানা থেকে সকল শ্রেণীর দালাল প্রতিহত করবো। আমি আগেই শুনেছি শ্যামনগরের মানুষ শান্তিপ্রিয়, আমি শান্তিপ্রিয় শ্যামনগরকে শান্ত রাখবো। ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ মুক্ত শ্যামনগর থানা গড়ার চেষ্টায় কাজ করবো। সাংবাদিকদের সকল প্রকার সহযোগিতা করবেন বলেও আশা প্রকাশ করেন। সর্বোপরি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে শ্যামনগরে যাতে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে সেজন্য তিনি সর্বদাই তৎপর থাকবেন বলে আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সরদার আমজাদ হোসেন মিঠু, সহ-সভাপতি পলাশ দেবনাথ, স.ম ওসমান গনী সোহাগ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আলিম, বিজয় মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, দপ্তর সম্পাদক মারুফ বিল্লাহ রুবেল, শিক্ষা বিষয়ক সম্পাদক সাহেব আলী, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, কার্যকরী সদস্য মোঃ আক্তার হোসেন, এম.এম আব্দুল্লাহ আল মামুন, রবিউল ইসলাম, জগোবন্ধু কয়াল, আজিজুর রহমান, সুপ্রভাত সাতক্ষীরার নূরনগর প্রতিনিধি নয়ন আহমেদ, সবুজ নিশান পত্রিকার শ্যামনগর প্রতিনিধি মো. আনোয়ারুল ইসলাম প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক গাজী আঃ আলিম।

মতামত